শিরোনাম
ছাতকে সাব-রেজিষ্ট্রার কার্যালয় স্থানান্তর নিয়ে দ্বিধা-দ্বন্দে পড়েছেন কর্তৃপক্ষ সিলেটে দিনব্যাপী মোবাইল সংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত তাহিরপুরে চোখ উঠা রোগের প্রকোপ বৃদ্ধি-ড্রপ সংকট,অয়েনমেন্ট নেই বাজারে জুড়ী উপজেলা ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্ট এর কার্যকরি কমিটি গঠন মৌলভীবাজার সদর উপজেলা ১নং খলিলপুর ইউনিয়নে শাখা বরাকে অবৈধ খাটি উচ্ছেদ অভিযান জগন্নাথপুরে সামাজিক সম্প্রীতি কমিটির সভা জগন্নাথপুরে গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে মারামারি ঘটনায় গ্রেফতার ১ হাদারপার এলাকায় প্রধান সড়কের ঢালাই কাজ শুরু ঘাটাইলে রাস্তার বেহাল অবস্থা ১৪ বছর ধরে ভোগান্তির মুখে এলাকাবাসী কুরুয়া প্রাথমিক ও বহু মূখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র মৈত্রী সংসদ এর সৌজন্যে প্রীতিভোজ অনুষ্ঠিত
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

নবীগঞ্জে কাউন্সিলর পার্থী নিজের ভোট নিজেই দেননি তবুও পেলেন ১ ভোট!

Coder Boss / ১৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

 

এইচ অার রুবেল ঃ

নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে মাত্র এক ভোট পেয়ে হইচই ফেলেছেন কাউন্সিলর প্রার্থী। তিনি নিজেই নিজেকে ভোটও দেননি। তবে কে তাকে এ ভোটটি দিয়েছে তা নিয়ে চলছে আলোচনা।

কেন তিনি নিজে নিজেকে ভোট দেননি, কেনইবা তার পরিবারের লোকজন তাকে ভোট দেননি? এসব স্থানীয়দের মাঝে কৌতূহলের জন্ম দিয়েছে। তিনি হচ্ছেন নবীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ইসমত আলী।

ভোটের ফলাফল থেকে জানা গেছে, নবীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন পাঁচজন। এর মধ্যে ইসমত আলী পেয়েছেন মাত্র একটি ভোট। এ ওয়ার্ডেই জামানত হারানো অন্য প্রার্থী মো. আমির হোসেন পেয়েছেন ১৬ ও সুহেলুজ্জামান লিপ্টন ২৯ ভোট।

ইসমত আলী বলেন, আমার প্রতীক ছিল ডালিম। অন্য প্রার্থী আমার আপন মামা লুৎফুর রহমান মাখনের প্রতীক ছিল পানির বোতল। তিনি ৭৭২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। আমরা মামা-ভাগনে দ্বন্দ্ব করতে গিয়ে অন্যজন জয়ী হতে পারে ভেবে নির্বাচনের আগে মামা লুৎফুর রহমান মাখনকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে যাই। প্রত্যাহারের তারিখ শেষের পর এ সিদ্ধান্ত হওয়ায় প্রতীক রয়ে যায়। ফলে আমি নিজেই নিজেকে ভোট দেইনি। কেউ হয়তো একটি ভোট দিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন