শিরোনাম
ছাতকে সাব-রেজিষ্ট্রার কার্যালয় স্থানান্তর নিয়ে দ্বিধা-দ্বন্দে পড়েছেন কর্তৃপক্ষ সিলেটে দিনব্যাপী মোবাইল সংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত তাহিরপুরে চোখ উঠা রোগের প্রকোপ বৃদ্ধি-ড্রপ সংকট,অয়েনমেন্ট নেই বাজারে জুড়ী উপজেলা ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্ট এর কার্যকরি কমিটি গঠন মৌলভীবাজার সদর উপজেলা ১নং খলিলপুর ইউনিয়নে শাখা বরাকে অবৈধ খাটি উচ্ছেদ অভিযান জগন্নাথপুরে সামাজিক সম্প্রীতি কমিটির সভা জগন্নাথপুরে গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে মারামারি ঘটনায় গ্রেফতার ১ হাদারপার এলাকায় প্রধান সড়কের ঢালাই কাজ শুরু ঘাটাইলে রাস্তার বেহাল অবস্থা ১৪ বছর ধরে ভোগান্তির মুখে এলাকাবাসী কুরুয়া প্রাথমিক ও বহু মূখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র মৈত্রী সংসদ এর সৌজন্যে প্রীতিভোজ অনুষ্ঠিত
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৫:৩৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

নৌকার জন্য দিনরাত পরিশ্রম করছি_ইফতেখার হোসেন(বেণু)

Coder Boss / ১৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

 

শহীদ কাজী ভৈরব প্রতিনিধিঃ

আসন্ন ভৈরব পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা পেতে চান ইফতেখার হোসেন (বেণু), ইফতেফার হোসেন (বেণু) বিশিষ্ট দানবীর ও শিক্ষানুরাগী হাজী আসমত পরিবারের সন্তান বলে ভৈরবের সকলের কাছে চীরচেনা মুখ! হাজী আসমত ব্যাপারী ভৈরবের মানুষের কথা ভেবে নিজ অর্থায়নে হাজী আসমত আলী কলেজ ১৯৪৭ সালে প্রতিষ্টা করেন ! এই ব্যাপারে ইফতেখার হোসেন (বেণু) বলেন আমি নৌকার জন্য দিনরাত শ্রম দিচ্ছি ইতিমধ্যে হয়তো তদন্ত কমিটি সেদিকে নজর দেবেন আশা করি! আমার মতে আমি নৌকার দ্বারপ্রান্তে কেননা আমি প্রতিদিন গণসংযোগে নিজেকে ব্যাস্ত রেখেছি নৌকা পেয়ে আধুনিক ও মডেল পৌরসভা গড়ার লক্ষ্যে নিজেকে উজাড় করে দিচ্ছি!

আসমত আলীর উওরসূরি ইফতেখার হোসেন (বেণু) ভৈরব শহর আওয়ামীলীগের সাবেক সভাপতি ছিলেন! তিনি অতি ক্লিন ইমেজের রাজনীতিবিদ অন্যায়কে কখনো প্রশয় না দেয়ার মানুষটির নাম ইফতেখার হোসেন (বেণু) ভৈরব পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি হতে মরিয়া হয়ে আছেন! তিনি বলেন আমি যদি নৌকা পাই নৌকার মান অক্ষুন্ন রেখে মেয়র নির্বাচিত হয়ে ভৈরব পৌরসভাকে নতুনত্বে পরিণত করিবো তা না হলে তরুণ যুবক মাদকাশক্তে আসক্ত হয়ে পড়বে! তারপর ১২ টি ওয়ার্ডে প্রয়োজনে সিসি ক্যামেরার ব্যাবস্থা করে চুরি ছিনতাই ডাকাতি ইপটিজিট ও ধর্ষণ প্রতিরোধ করতে চেষ্টা করবো! কেননা এই ভৈরব হলো প্রয়াত প্রেসিডেন্ট আলহাজ্ব জিল্লুর রহমান ও ২১শে গ্রেনেড হামলায় নিহত হওয়া তারই সহধর্মিণী আইভি রহমান ও তাদের সুযোগ্য সন্তান কিশোরগন্জ ৬ আসনের এম.পি ও বিসিবি সভাপতি নাজমুল হাসান (পাপন) এর জন্মভূমি_তাই আমি মাননীয় প্রধানমন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান (পাপন)কে শুধু একবার অনুরোধ করবো বর্তমান ভৈরবে যারা নৌকা পেতে চান যদি সবার থেকে আমি যোগ্য হয় তাহলে আমাকে নৌকা দেন! আমি নৌকার মান অক্ষুন্ন রেখে জিল্লুর রহমান সস্ত্রীক এর জন্মভূমি ভৈরবকে উন্নয়ন করতে আমি নিজেকে উজাড় করে দেবো বার্তা প্রেরক(শহীদ কাজী)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন