শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানারীপাড়ায় উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কমিটি গঠন। ওয়াহীদুজ্জামান দুলাল সভাপতি, রুথেন সম্পাদক।।

Coder Boss / ২৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১

জাকির হোসেন, বরিশাল প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কমিটি গঠন করা হয়েছে। ২ মার্চ মঙ্গলবার বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অরুন সরকার রানা বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম এবং বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলকে উপদেষ্টা, ওয়াহীদুজ্জামান দুলালকে সভাপতি ও জোবায়ের আহমেদ রুথেনকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদের এ কমিটির অনুমোদন দেন।

 

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি অধ্যক্ষ নিজাম উদ্দিন,রাহাদ সুমন,হোসনে আরা নাজু, সুলতান শিকদার,কনিকা চন্দ,ইয়াসমিন লিপি, গোলাম মাহমুদ রিপন,সুজন মোল্লা,জাহিদ হোসেন ও সুমম রায়,যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাজু হাওলাদার পলাশ ও ইমরান আহমেদ,সাংগঠনিক সম্পাদক রাসেল বখ্শ,আবু বকর সিদ্দিকী সুমন ও আবুল বাশার পলাশ,প্রচার সম্পাদক রিপন বনিক,সহ-প্রচার সম্পাদক প্রশেনজিৎ বড়াল,দপ্তর সম্পাদক ডা. সাগর চন্দ্র শীল,সহ-দপ্তর সম্পাদক মিজানুর রহমান,প্রকাশনা সম্পাদক শাহজালাল সাজু,সহ-প্রকাশনা সম্পাদক সুদীপ্ত ঘোষ শোভন,চলচ্চিত্র বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম,সাহিত্য সম্পাদক হায়দার আলী ও শফিক শাহিন,যুব ও ক্রিড়া সম্পাদক অপু আকন,পাঠচক্র বিষয়ক সম্পাদক ফিরোজ শিকদার,সঙ্গীত ও নিত্যকলা বিষয়ক সম্পাদক কানিজ ফাতেমা,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আমিনুল ইসলাম হিমেল,সমাজকল্যান সম্পাদক আহমেদ মুনিম,অর্থ বিষয়ক সম্পাদক হৃদয় সাহা,সদস্য মনিরুজ্জামান আশরাফী,শহিদুল ইসলাম লাইস,ড.মহসিন রেজা,রুহুল আমিন রাসেল,সজল চৌধুরী,রিয়াজুল ইসলাম,ইমন সাজ্জাদ শাওন,সজল মাহমুদ,শাহজালাল লালন,মুরাদ হাসান,রাশেদুল হাসান কর্নেল,মেহেদী হাসান,সুমন দেবনাথ,মাহমুদুল হাসান বাবু,মোহাম্মদ মহসিন,অপূর্ব দত্ত অপু,উৎপল শাখারী,সাইদুর রহমান সোহাগ,মনিরুজ্জামান বাবু বালী,সৌরভ বিশ্বাস,আক্তারুজ্জামান ডলার,ফয়েজ আহম্মেদ শাওন, শোভন মিত্র,রবিউল ইসলাম,তুষার আহম্মেদ মিজান,প্রভাষক সজীব রায়,পারভেজ মল্লিক,নাজমুল হাসান,সোহানুর রহমান সোহান ও অভিজিৎ বিশ্বাস।

 

প্রসঙ্গত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুজন হালদার এ কমিটির সুপারিশ করেন। এদিকে নবনির্বাচিত নেতৃবৃন্দকে বানারীপাড়ার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক,পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন