শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কিশোরগঞ্জের তাড়াইলে মসজিদ উদ্ভোধন

Coder Boss / ৩৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

আল-মামুন খান,

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের দেওথান গ্রামে দেওথান জামে মসজিদ নামে একটি মসজিদ উদ্ভোধন করা হয়েছে। মসজিদটি উদ্ভোধন করেন দেওথান জামে মসজিদের সভাপতি জনাব আঃ হক খান, আব্দুল্লাহ ইবনে মাউসুদ (রাঃ) কওমী মাদ্রাসার সভাপতি জনাব আঃ আউয়াল ভূইয়া ও সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ ভূইয়া। এ সময় উপস্থিত ছিলেন দেওথান গ্রামের বাসিন্দারা ও বিভিন্ন গ্রাম থেকে আগত ধর্মপ্রান মুসুল্লিগন।
শুক্রবার (১২ মার্চ) জুম্মার নামাজের মধ্য দিয়ে দেওথান জামে মসজিদটির শুভ উদ্ভোদন করা হয়। মসজিদে জুম্মার নামাজের ইমামের দায়িত্বে ছিলেন আব্দুল্লাহ ইবনে মাউসুদ (রাঃ) কওমী মাদ্রাসার মুহতামীম মাও.হুুুসাইন মুহাম্মদ ইলিয়াস। দেওথান জামে মসজিদে প্রায় ১৫০ থেকে ২০০ জন মুসুল্লি জুুম্মার নামাজ আদায় করেন। নামাজ শেষে এলাকার বাসিন্দাদের মঙ্গল কামনায় দোয়া করা হয়। মসজিদ ছাড়াও দেওথান গ্রামে ঐতিহ্যবাহী একটি গোরস্থান,একটি কওমী মাদ্রাসা ও এতিমখানা রয়েছে। দেওথান গ্রামের প্রতিটি মানুষের অক্লান্ত পরিশ্রমে দেওথান জামে মসজিদটি প্রতিষ্ঠিত হয়েছে। তাছাড়াও তাড়াইল উপজেলার বিভিন্ন গ্রামের লোকজন এই মসজিদে শ্রম ও আর্থিক সহযোগিতা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন