বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কিশোরগঞ্জে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ

Coder Boss / ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ মার্চ, ২০২১

আল-মামুন খান, তাড়াইল(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জে বেপরোয়া ও দ্রুতগতির লরি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে আসাদুজ্জামান ভূঞা বাবলু (৪২) মোশাররফ হোসেন দেলোয়ার (২৪) ও বাদল মিয়া নামে তিন সিএনজি যাত্রী নিহত হয়েছেন। এছাড়া সিএনজি চালক ও যাত্রীসহ তিনজন গুরুতর আহত হয়েছে।
রোববার (১৪ মার্চ) দুপুর ২ঃ২৫ মিনিটের দিকে কিশোরগঞ্জ-তাড়াইল সড়কে সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের রাজ্জাক মুন্সী বাড়ির সামনে এই দুর্ঘটনাটি ঘটে।
নিহতদের মধ্যে আসাদুজ্জামান ভূঞা বাবলু তাড়াইল উপজেলার রাউতি ইউনিয়নের ভাওয়াল ভূঞাবাড়ির আজিম উদ্দিন ভূঞার ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানীর প্রতিনিধি হিসেবে নাটোরে চাকুরী করতেন।
অন্যদিকে নিহত মোশাররফ হোসেন দেলোয়ার তাড়াইল উপজেলার দামিহা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। নিহত বাদলের পরিচয় সঠিকভাবে জানা যায় নাই।
অন্যদিকে আহতরা হচ্ছে, সিএনজি চালক বাদল (৩০) এবং সিএনজি যাত্রী পপি (২২) ও মোহাম্মদ আলী।
তাদের মধ্যে সিএনজি চালক বাদলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। সে তাড়াইল উপজেলার বালিকান্দি গ্রামের বাসিন্দা।
কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুবকর সিদ্দিক পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, কিশোরগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা (কিশোরগঞ্জ থ-১১-২৯৫২) তাড়াইল যাচ্ছিল।
দুপুর সোয়া ২টার দিকে সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের রাজ্জাক মুন্সী বাড়ির সামনে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি লরি ট্রাক সিএনজিটিকে চাপা দেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন