শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে মাহফুজুল হক হায়দার ১৩০ জনকে খাদ্য সহায়তা দিলেন

Coder Boss / ৪৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

করোনা পরিস্থিতি ও কঠোর লকডাউনের কারণে বেকার হয়ে পড়া স্বল্প আয়ের মানুষেরা সবচে বেশি ক্ষতিগ্রস্ত। তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশ মোতাবেক এসব স্বল্প আয়ের কর্মহীন হয়ে পড়া লোকজনের মাঝে খাদ্য বিতরণ করেন আমেরিকা নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, নিউইয়র্ক বাংলাদেশ সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক, মাহফুজুল হক হায়দার।
তাড়াইলে বাজারের অসচ্ছল রিকসা ড্রাইভার, ফুটফাতের দোকানদার, ও বাজারের শ্রমিকদেরকে এই সহয়তা দেয়া হয়।
মাহফুজুল হক হায়দারের পক্ষে এসব খাদ্য বিতরণ করেন তাড়াইল সাহিত্য সংসদের সভাপতি ও সাংবাদিক ছাদেকুর রহমান রতন। এসময় সহযোগিতা করেন আজিমুদ্দিন, জিসান ও রিফাত।
মাহফুজুল হক হায়দার মোবাইলে বলেন, প্রতিটি এলাকার অসচ্ছল ও কর্মহীন মানুষকে সহযোগিতা করা প্রত্যেকের দায়িত্ব। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন আওয়ামীলীগ নেতারা যেন তাদের নিজ নিজ এলাকায় দরিদ্র মানুষগুলোর পাশে দাঁড়ায়। তাই আমি আমার সাধ্য মতো চেষ্টা করছি।

বার্তা প্রেরক-
আল-মামুন খান
কিশোরগঞ্জ প্রতিনিধি।
তারিখ: ১২/০৭/২০২১ খ্রি
মোবাইল: ০১৭১৩-৫০৮০৯৮


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন