শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

নাজমুল হুদা ইফান হত্যার অন্যতম আসামী মারুফ মিয়া (২০) র‌্যাবের হাতে গ্রেপ্তার

Coder Boss / ১৬৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইলে ফুটবল খেলাকে কেন্দ্র করে নাজমুল হুদা ইফান (১৮) নামের এক যুবককে হত্যার দু’দিনের মাথায় মামলার চার নাম্বার আসামী মারুফ মিয়াকে (২০) র‌্যাব-১৪, সিপিসি-২ এর একটি দল গ্রেফতার করেছে।

জানা গেছে, ২৭ জুলাই বুধবার রাত তিনটার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২ এর একটি দল অভিযান চালিয়ে করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের টামনী এলাকা থেকে মামলার চার নাম্বার আসামী রমজান মিয়ার ছেলে মারুফ মিয়াকে (২০) গ্রেফতার করে।

র‌্যাব সূত্রে জানা গেছে, ফুটবল খেলাকে কেন্দ্র করে গত সোমবার রাত ৭টা ১০ মিনিটের দিকে ঘোষপাড়া মোড়ের ফার্মেসী থেকে ঔষধ কিনে আনতে গেলে নাজমুল হুদা ইফানকে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা। নাজমুল হুদা ইফান তাড়াইল উপজেলার দেওথান গ্রামের জামাল মিয়ার ছেলে। এ ঘটনায় তাড়াইল থানায় হত্যা মামলা দায়ের করার পর থেকেই র‌্যাব ও গোয়েন্দা নজরদারি চালিয়ে এজাহারভূক্ত আসামী মারুফ মিয়াকে (২০) গ্রেফতার করা হয়।

র‌্যাবের কোম্পানী কমান্ডার লেফটেনেন্ট বিএন এম. শোভন খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মারুফ মিয়া (২০) এ খুনের ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এজাহারভূক্ত পলাতক অন্য আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন