বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শোকের ব্যনারে ঢেকে দেওয়া হলো মটর সাইকেল

Coder Boss / ৫৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

এম এইচ লিপু মজুমদার ধর্মপাশা প্রতিনিধিঃ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজকর্মী পদে কর্মরত সোহেল আহমেদকে শোকজ করা হয়েছে। বৃষ্টির পানি থেকে তাঁর ব্যবহৃত মোটরসাইকেলটি রক্ষা করতে ১৫ই আগস্টের জাতীয় শোক দিবসের পুরোনো একটি ব্যনার দিয়ে ঢেকে দেওয়ার ঘটনা ঘটেছে। গত বুধবার (১১ই আগস্ট) দুপুরে উপজেলা সমাজসেবা কর্মকর্তার কার্যালয় প্রাঙ্গণে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় বৃহস্পতিবার (১২জুলাই) উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো.গিয়াস উদ্দিন স্বাক্ষরিত এ সংক্রান্ত শোকজের চিঠি ওই ইউনিয়ন সমাজকর্মীকে দেওয়া হয়েছে।

উপজেলা সমাজসেবা কর্মকর্তার কার্যালয় ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলা সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজকর্মী সোহেল আহমেদ বুধবার সকাল সাড়ে নয়টার দিকে তাঁর ব্যক্তিগত মোটরসাইকেলটি উপজেলা সমাজসেবা কার্যালয় প্রাঙ্গণে রেখে তিনি দাপ্তরিক কাজ শুরু করেন। ওইদিন দুপুর সাড়ে ১২টার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়। এ সময় ওই বৃষ্টির পানি থেকে ওই মোটরসাইকেলটিকে রক্ষায় ১৫ই আগস্টের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে শোকের পুরোনো একটি ব্যনার দিয়ে মোটরসাইকেলটি ঢেকে রাখা হয় হয়।
বিষয়টি উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি,সাংবাদিক,রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজনদের দৃষ্টিতে চলে আসে। বিষয়টি নিয়ে ফেসবুকে ভাইরাল হয়।

ইউনিয়ন সমাজকর্মী সোহেল আহমেদ নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমি এই কাজটি করিনি। যখন এই ঘটনাটি ঘটানো হয়েছে তখন আমি অফিসের কাজে বাইরে ছিলাম। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার পক্ষে কখনো এই কাজটি করা সম্ভব নয়।

এই মোটরসাইকেলটি আমার। কেউ হয়তোবা আমাকে বিপদে ফেলার জন্য ১৫ই আগস্টের শোকের পুরোনো ব্যনার দিয়ে আমার মোটরসাইকেলটি ঢেকে দিয়েছে।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো.গিয়াস উদ্দিন বলেন, এ ঘটনায় তাঁকে শোকজ করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে এ ব্যাপারে লিখিতভাবে তাঁকে জবাব দিতে বলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন