আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৮:৪১

বার : শনিবার

ঋতু : শরৎকাল

যুবলীগ নেতা জাহাঙ্গীরের অক্সিজেন সেবা দৃষ্টান্ত হয়ে থাকবে – এডভোকেট নাসির খান

শাহপরান প্রতিনিধিঃ সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেছেন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম করোনার শুরু থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এবার অক্সিজেন সেবা চালু করে তিনি মানবতার ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার পরিচালিত এ অক্সিজেন সেবায় অনেকেই প্রাণ ফিরে পাবেন।

শনিবার (১৪ আগষ্ট) নগরীর মেজরটিলায় সিলেট জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের দলের পক্ষ থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে আসছেন। জেলা ও মহানগর আওয়ামী লীগ ইউনিটগুলো কাচা বাজার থেকে শুরু করে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, রান্না করা খাবার বিতরণ করে আসছেন। হাসপাতালে বর্তমানে অক্সিজেন সংকট রয়েছেন সেই সংকট নিরসনে যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম ফ্রি অক্সিজেন সেবা চালু করেছেন। যা প্রশংসার দাবি রাখে।

এডভোকেট নাসির খান আরো বলেন, এভাবে সিলেটের প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাহায্য সহযোগিতা করে আসছেন। করোনা কালীন সময়ে আমি সকলের প্রতি আহবান জানাই- আপনারা মানুষের পাশে দাঁড়ান। সকলের সম্মিলিত প্রচেষ্টাই মহামারি করোনা থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে পারে।

জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা কামরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, মহানগর আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট সমাজসেবক রোটারিয়ান ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, আওয়ামী লীগ নেতা বেলাল আহমদ, জেলা যুবলীগ নেতা সাজলু লস্কর।

প্রধান বক্তা ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন জাজেদ আহমদ, এম এ সামাদ, অপু তালুকদার, শাহেদ আহমদ, সাইফুল আলম, মিঠু তালুকদার, শাহিনুজ্জামান শাহিন, মিজানুর রহমান, আহমদ হোসেন খান, ইসহাক আহমদ, দেলোয়ার হোসেন, নাজমুল ইসলাম, হোসেন আহমদ, রাজিব দাস, কনক পাল অরুপ, রুহেল আহমদ, সুব্রত ও হাবিবুর রহমান পংকি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category