শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দেশের একজন ত্যাগী ও জননন্দিত নেত্রীর নাম নাজনীন আলম।

Coder Boss / ৪৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

শহীদ কাজীঃবিশেষ প্রতিনিধিঃ

তিনি রাজনীতিতে ক্লিন ইমেজের সাথে আওয়ামী লীগকে শুধু দিয়েই যাচ্ছেন; বিনিময়ে কি পাচ্ছেন? কিছুই না! বারবার নৌকা হারানোর ব্যথায় ব্যথিত সারা দেশে নারীদের মধ্যে তুমুল জনপ্রিয় এই মানুষটি ১৪৮ ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে বার বার মনোনয়ন ফরম কেনার পরও কেনো নৌকা পাননি! এই প্রশ্নের উত্তর খোঁজছেন এলাকাবাসী।

একজন এমপি এমন এক কূকীর্তির রেকর্ড গড়েছেন, যা লিখতেও আমার লজ্জা হচ্ছে। যে কর্ম তিনি করেছেন সেটা হয়তো আওয়ামী লীগের সংসদ সদস্য এমপি- মন্ত্রী বা নেতাদের অনেকেই জানেন। কয়েক মাস আগে রাতারাতি ভাইরাল হওয়া একটি ভিডিও আওয়ামী লীগকে কলংকিত করেছে। তাই ভৈরব-কুলিয়ারচর আসনের এমপি নাজমুল হাসান (পাপন) মহোদয়কে বিনীত অনুরোধ, আগামীতে কোন আসনেই এমন কেউ যেন মনোনয়ন না পায়, যে কিনা আওয়ামী লীগকে লজ্জায় ডুবাবে!

ভৈরবের অনেকেই ভাবতে পারেন, “সে ভৈরব থুইয়া গৌরীপুর লইয়া লেখছে কেরে” ! আপনাদের শ্রদ্ধা রেখে বলতে চাই এই নাজনীন আলম, আওয়ামী লীগ এর নারী নেতৃত্বে জনপ্রিয়তার শীর্ষে। তার নামে কোনো ক্রাইম নেই। সে কোনো কোটিপতির মেয়ে নন বা কোনো কোটিপতির স্ত্রীও নন। কিন্তু তার মন জুরে রয়েছে শুধু অভাগা ও সুবিধাবন্চিত নেতাকর্মী ও সাধারণ জনগণ। আর এই নাজনীন আলম হলেন আমাদের কিশোরগন্জ জেলার কটিয়াদীর কৃতি সন্তান। যিনি স্বামীর বাড়ী গৌরীপুরে রাজনীতি করে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা ও পরিচিতি অর্জনসহ বিরল সম্মান বয়ে এনেছে; যা আমাদের কিশোরগঞ্জবাসীর গর্বের কারণ।

আমাদের সকলের দাবী বার বার অবহেলিত ও বঞ্চিত এই জননন্দিত নেত্রীকে আগামী সংসদ নির্বাচনে যেন মূল্যায়ন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন