শিরোনাম
হাঁস তাড়ানোকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক’কে হত্যা; গ্রেপ্তার ৫ কিডনি বিশেষজ্ঞ ডাক্তার ইউশা এ এফ আনসারী এখন রোগী দেখবেন ধানমন্ডির আল আফিয়া ডায়ালাইসিস সেন্টারে সোনার বাংলা আদর্শ ক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ,সভাপতি-রিপন সম্পাদক- টিপু ২১শে ফেব্রুয়ারি শুধু একটি দিন নয়, প্রেরণার উৎস অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় নারীপুরুষসহ গ্রেপ্তার ৫ ইসলামের দৃষ্টিতে মাতৃভাষার গুরুত্ব ও তাৎপর্য জাতীয় পতাকা অর্ধনমিত রাখেননি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক প্রধান শিক্ষক মহান ২১শে ফেব্রুয়ারি ভাষা শহীদ দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত২০২৪ইং একজন প্রসূতি মাকে রক্ত দিয়ে জীবন বাঁচালেন শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষন রায় তাহিরপুরে মাদানী ভক্তা ইস্যুতে পুলিশ তদন্ত কেন্দ্রে হামলা ও ভাংচুর, আটক ৫
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

নিজ হাতে গড়া স্বপ্নের সংগঠন সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া -রাশেদুল ইসলাম বিপ্লব

Coder Boss / ২৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

 

সুমাইয়া আক্তার শিখা:

নিজ হাতে গড়া স্বপ্নের সংগঠন, সাংবাদিকদের অধিকার আদায়ের সংগঠন, রুটি-রুজির আন্দোলনের সংগঠন। গঠনতন্ত্র প্রস্তুত থেকে শুরু করে রেজিষ্ট্রেশন, বিএফইউজের এফিলিয়েশন সবকিছু নিজ হাতে গড়া। আমি কৃতজ্ঞ জননেতা মাহবু্বউল আলম হানিফ এমপি ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীর প্রতি যাঁদের ডিও লেটার নিবন্ধন পেতে শক্তি যুগিয়েছে। একইভাবে কৃতজ্ঞ তৎকালীন বিএফইউজের সভাপতি মনজুরুল আহসান বুলবুল ও মহাসচিব ওমর ফারুক। যাঁদের অকৃত্রিম ভালবাসায় বিএফইউজের একাদ্বশতম সংগঠন হিসেবে এফিলিয়েশনভূক্ত হয় সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া। কাঙাল হরিনাথের জেলার গণমাধ্যমকর্মীরা জাতীয় গণমাধ্যমকর্মী ও নেতৃবৃন্দের সাথে যোগসূত্র স্থাপন করতে সক্ষম হয়। ২০১৭ সালে বুলবুল-ফারুক পরিষদ কুষ্টিয়ার শিলাইদহে এফইসি’র সভা করেছিলেন। একইভাবে ২০২০ সালে জালাল-শাবান পরিষদ কুষ্টিয়ায় এফইসির সভা করেন। সার্বিক সহযোগিতা করেন বিএফইউজের কোষাধ্যক্ষ দীপ আজাদ।
কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ২০২০ সালের ১৪ ডিসেম্বর বিএফইউজের উদ্যোগে সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সহযোগিতায় স্মরণকালের সর্ববৃহৎ সাংবাদিক গণজমায়েত অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন প্রখ্যাত সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী। সভাপতিত্ব করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ। সভা পরিচালনা করেন বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ। সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাংবাদিকদের মাঝে করোনাকালীন দূর্যোগে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান করেন জননেতা মাহবু্বউল আলম হানিফ এমপি। বিশেষ অতিথি ছিলেন আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি, ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, বিএফইউজের সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদ । সভাপতিত্ব করেন তৎকালীন জেলা প্রশাসক আসলাম হোসেন। সভা পরিচালনা করেন জেইউকে’র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব।
সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া বিএফইউজের সহযোগিতায় এই জেলার প্রয়াত, আহত, অসুস্থ, অস্বচ্ছল সাংবাদিকদের মাঝে পিআইবির মাধ্যমে সাংবাদিক কল্যান ট্রাস্টের অনুদান প্রদান করেছে। এবার করোনাকালীন দ্বিতীয় ঢেউয়েও প্রধানমন্ত্রীর ৫ লাখ ২০ হাজার টাকা আর্থিক সহায়তা এসেছে কুষ্টিয়ার সাংবাদিকদের জন্য। ২/১ দিনের মধ্যে চেক প্রদান করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন