আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:৩৫

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

ভোলা জেলার বিভিন্ন পর্যায়ের মিডিয়াকর্মীদের সাথে নবনিযুক্ত পুলিশ সুপারের পরিচিতি সভা অনুষ্ঠিত।

সিলেট নিউজ ডেস্ক:                                        ভোলা জেলা পুলিশ এর আয়োজনে মঙ্গলবার (২৬ অক্টোবর ২০২১) ০৪.৩০ ঘটিকায় পুলিশ অফিস সম্মেলন কক্ষে ভোলা জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নব যোগদানকৃত পুলিশ সুপারের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে পুলিশ সুপার উপস্থিত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিত হন এবং কুশলাদি বিনিময় করেন। তিনি বলেন সাংবাদিক ও পুলিশ একে অন্যের পরিপূরক। করোনা সংকট মোকাবিলায় পুলিশ অনন্য ভূমিকা রেখেছে। এক্ষেত্রে সাংবাদিকরাও ছিলেন সম্মুখ সারিতে।
পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম বলেন ভোলা জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রেখে অপরাধ নিয়ন্ত্রন করা, মাদক উদ্ধার, সাইবার বুলিং, কিশোর গ্যাং প্রতিরোধ, যানযট নিরসন ও সামাজিক জনসচেতনতা বৃদ্ধি ও আস্থা অর্জনের মাধ্যমে উন্নত পুলিশি সেবাকে জনগনের দোড়গোড়ায় পৌছে দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি আসন্ন ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের ক্ষেত্রে কোন প্রকার আর্থিক লেনদেন থেকে বিরত থাকতে বলেন এবং একটি সুষ্ঠু নিয়োগ উপহার দেওয়ার আশ্বাস প্রদান করেন। আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে ভোলা জেলা পুলিশ সর্বাত্বক সচেষ্ট থাকবে। এক্ষেত্রে সবার সহযোগিতা চেয়েছেন ভোলা জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ মহসিন আল ফারুক, অফিসার ইনচার্জ ভোলা সদর মডেল থানা, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ডিআইও-১ জেলা বিশেষ শাখা, জনাব এম হাবিবুর রহমান, সভাপতি ভোলা প্রেসক্লাব, জনাব অমিতাভ রায় অপু, সাধারন সম্পাদক ভোলা প্রেসক্লাব সহ ভোলা জেলার বিভিন্ন পর্যায়ের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category