আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১:১৪

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

জগন্নাথপুরে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

 

রনি মিয়া, জগন্নাথপুর প্রতিনিধি :

সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে মুজিব বর্ষে পুলিশ নীতি’ জনসেবা আর সম্প্রীতি’ শ্লোগানকে সামনে রেখে শনিবার সকাল সাড়ে ১০ টায় থানা প্রাঙ্গনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ। জগন্নাথপুর থানার এস আই আব্দুস ছাত্তারের পরিচালনায় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক শংকর রায়, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন প্রমূখ।
সভায় বক্তারা বলেন আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ও এলাকায় শান্তি প্রতিষ্ঠায় জগন্নাথপুর থানা পুলিশ নিবেদিত ভাবে কাজ করছে । পুলিশ ও জনতার সমন্নয়ে কমিউনিটি পুলিশিং কার্যক্রমের মাধ্যমে মানুষ সুফলতা ভোগ করছে। পুলিশ ও জনতার মধ্যে সেতুবন্ধন তৈরি করতে পুলিশ কাজ করছে ফলে অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং কার্যক্রমের কোন বিকল্প নেই।
বক্তারা কোন অপশক্তি যাহাতে মাথাচাড়া দিয়ে উটতে না পারে সেদিকে নজর দিতে হবে উল্লেখ করে আরো বলেন সকল অপশক্তিকে মোকাবেলা করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনিমার্নে সবাইকে একযোগে কাজ করতে হবে।।।

মোঃ রনি মিয়া
জগন্নাথপুর,সুনামগঞ্জ।
তারিখ -৩০/১০/২০২১ইং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category