শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শাবির সাবেক শিক্ষার্থীর ও এনএসআই কর্মকর্তার ‘আত্মহত্যা’

Coder Boss / ২৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের ২০১১-১২ সেশনের ছাত্র ইয়াকুব আলী মিলন ‘আত্মহত্যা’ করেছেন।

রবিবার (৭ নভেম্বর) রাত ৯টার দিকে গলায় ফাঁস লাগানো অবস্থায় সুনামগঞ্জের বাঁধনপাড়া থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান।

তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন এ ব্যাপারে এখনো জানা যায়নি।

বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. আলমগীর কবীর এ বিষয়ে সিলেটভিউ-কে বলেন, মিলন আমাদের ২০১১-১২ সেশনের ছাত্র ছিলো। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের মাটিয়াইন গ্রামে। বর্তমানে সে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থায় (এনএসআই) কর্মরত ছিলেন।
তার মৃত্যতে বিশ্ববিদ্যালয় পরিবার গভীরভাবে শোকাহত।

সোহেল আহমদ সাজু,
তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
০১৭১০-৩৪১৭৪৮
০৮/১১/২০২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন