শিরোনাম
অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার হারালেন ‘সোমা’। ঘাটাইল ট্রাফিক আইন সম্পর্কে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে এক অস্ত্র ব্যবসায়ী আটক ইদের আগে শ্রমিকদের বেতন- বোনাস পরিশোধের দাবিতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের মিছিল সমাবেশ আহঃ যেনো ফুটন্ত গোলাপের পাপড়ি যেদিন বিএনপি’র নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিন বিএনপি নির্বাচনে যাবে-গয়েশ্বর চন্দ্র রায়। কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে মিললো ৩ কোটি ৬০ লাখ টাকা কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ। ছাতকে বন্যার্তদের মাঝে যুবলীগ নেতা সাহাব উদ্দীনের ২য় ধাপে ত্রান বিতরন হলি আর্টিজান হামলার ৬ বছর;হয়নি মামলার নিষ্পত্তি।
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:১২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

৮ পুরুষ প্রার্থীকে হারিয়ে তাহমিনা’র জয়।

Coder Boss / ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার:

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৮ পুরুষ প্রার্থীর সঙ্গে কঠোর ভোটযুদ্ধে জয়ী হয়েছেন টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার দেউলী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী দেওয়ান তাহমিনা হক। নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রাথী হিসেবে তিনি বিজয়ী হয়েছেন। গত শুক্রবার (১২ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় রিটার্নিং অফিসার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোবারক হোসেন নিশ্চিত করেছেন।

তিনি জানান, এই ইউনিয়নের ১৪ হাজার ২৮৪ জন ভোটারের মধ্যে ১১ হাজার ৩১ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ২৩৮টি ভোট বাতিল হয়। নৌকা প্রতীক নিয়ে দেওয়ান তাহমিনা হক ৩ হাজার ৫১৭ ভোট পেয়ে বিজয়ী হন। ঘোড়া প্রতীকে তার প্রতিদ্বন্দ্বী ইমরান হোসেন পেয়েছেন ৯৩২ ভোট, অটোরিকশা প্রতীক নিয়ে মাসুদুল আলম পেয়েছেন ৫৬ ভোট, মোটর সাইকেল প্রতীক নিয়ে এস.এম আনিছুর রহমান পেয়েছেন ১ হাজার ৫৮০ ভোট, টেবিল ফ্যান প্রতীক নিয়ে মো. আতিকুর রহমান পেয়েছেন ২০৪ ভোট, টেলিফোন প্রতীক নিয়ে মো. আনিছুর রহমান পেয়েছেন ৩৭১ ভোট, লাঙল প্রতীক নিয়ে মো. ইলিয়াস পেয়েছেন ১ হাজার ৯১২ ভোট পেয়েছেন, চশমা প্রতীক নিয়ে মো. খোরশেদ আলম পেয়েছেন ১ হাজার ২৯৬ ভোট, আনারস প্রতীক নিয়ে মো. বাবুল হোসেন রাজু পেয়েছেন ৯২৫ ভোট।

দেওয়ান তাহমিনা গণমাধ্যমকে বলেন, ‘আমি আট প্রতিদ্বন্দ্বী পুরুষ প্রার্থীকে পেছনে ফেলে বিজয়ী হয়েছি। আমার সঙ্গে ইউনিয়নের মা-বোনেরা কাজ করেছেন। এছাড়াও অসংখ্য পুরুষ ভোটাররাও কাজ করেছেন। আমার দলের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে পাশে ছিলেন,এজন্য আমি বিজয়ী হতে পেরেছি। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

উল্লেখ্য যে, দেওয়ান তাহমিনা হক উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি একবার সংরক্ষিত ওয়ার্ডে সদস্য, দুইবার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন। এই নির্বাচনে অংশ নিতে তিনি ভাইস চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন