শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানারীপাড়ায় আ’লীগ সমর্থীত নেতা কর্মীদের নিয়ে কমিটি করায় বাইশারী ও সৈয়দকাঠি ছাত্রদল কমিটি হতে ৪৬ জনের পদত্যাগ

Coder Boss / ২৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২

বরিশাল প্রতিনিধিঃ

বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার একের পর এর ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীদের পদত্যাগের হিরিক পড়ে গেছে। দীর্ঘদিন জাতীয়তাবাদী দল বি এন পি ক্ষমতা থেকে দূরে থাকায় নেতাকর্মীদের মাঝে হতাশা আর নেতৃত্বে দূর্বলতা দেখা দেয়ায় দলীয় হাইকমান্ড থেকে নির্দেশনা অনুযায়ী ও দলকে সুসংঠিত ও কর্মকান্ডকে বেগবান করতে সারা বাংলাদেশে সকল অঙ্গ সংগঠনের কমিটি গঠন কার্যক্রম চলমান। তারই ধারাবাহিকতায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে গত ১লা ফেব্রুয়ারী উপজেলার ০৮ টি ইউনিয়নে উপজেলা প্রতিটি ইউনিয়ন বি এন পির সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দের সমন্বয়ে উপজেলা ছাত্রদলের আহবায়ক রুবেল হোসেন হাওলাদার ও সদস্য সচিব সোহাগ’র স্বাক্ষরে বিগত দিনে মামলা হামলার স্বিকার হওয়া,নির্যাতিত নেতা কর্মীদের নিয়ে ইউনিয়ন ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। উপজেলার বাইশারী ইউনিয়ন ছাত্রদলের কমিটিতে বিগত দিনে মামলা ও হামলার স্বিকার পারভেজকে সভাপতি ও মোঃ মহিম হোসেনকে সাধারন সম্পাদক করে ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন করা হয়। কিন্তু সেই কমিটি প্রকাশের ১৮ দিন পর ১৯ ফেব্রুয়ারী ঐ প্রকাশিত কমিটিকে অবজ্ঞা করে নতুন আর একটি কমিটি প্রকাশ করা হয়। ঐ দুই কমিটিতেই বানারীপাড়া উপজেলা ছাত্রদলের আহবায়ক রুবেল হোসেন হাওলাদার ও সদস্য সচিব সোহাগ হাওলাদার’র স্বাক্ষর রয়েছে। একই ইউনিয়নে দুই কমিটির অনুমোদনের বিষয়ে ছাত্রদলের আহবায়ক রুবেল হোসেন হাওলাদারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এদিকে গতকাল বরিশাল জেলা হতে ঘোষিত বাইশারী ইউনিয়ন ছাত্রদলের কমিটি হতে সহ সভাপতি লাভলু হাসান, হোসেন মাহমুদ মুইন,মোঃ কাওসার,সহ সাংগঠনিক সম্পাদক রফিক, রিমন, দপ্তর সম্পাদক তাকি সহ ২৪ জন নেতা কর্মী স্বইচ্ছায় পদত্যাগ করেন। এর পূর্বে একই উপজেলার সৈয়দকাঠি ইউনিয়ন হতে ২২ জন নেতাকর্মী পদত্যাগ করেন।

বানারীপাড়ায় আ'লীগ সমর্থীত নেতা কর্মীদের নিয়ে কমিটি করায় বাইশারী ও সৈয়দকাঠি ছাত্রদল কমিটি হতে ৪৬ জনের পদত্যাগ।।

পদত্যাগের কারন হিসেবে নেতা কর্মীরা জানায় আওয়ামীলীগ’র সক্রীয় কর্মীদের নিয়ে এবং ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের বাদ দিয়ে পাশাপাশি সিনিয়র নেতাকর্মীদের মূল্যায়ন না করে মনগড়া কমিটি দেয়ায় তারা এই কমিটি হতে পদত্যাগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন