শিরোনাম
সিলেট রিপোর্টার্স ক্লাব নেতৃবৃন্দের সাথে বিএমএসএস চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ লক্ষ্য স্থির রেখে আমরা এগিয়ে যাবো: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুলাউড়া মুক্ত দিবসে আব্দুল লতিফ খাঁন ফাউন্ডেশনের বিশেষ আয়োজন। নবীগঞ্জ পৌরসভার ময়লার স্তূপ হাসপাতালের পাশেই, ধোঁয়া দূুর্গন্ধে স্বাস্থ্যঝুকিতে এলাকাবাসী নরসিংদীতে হিন্দু ছাত্র মহাসংঘের আলোচনা সভা অনুষ্ঠিত। কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত হলেন জকিগঞ্জের মুমিনুল ইসলাম চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর প্রতিদ্বন্দ্বিতা, ছিটকে গেলেন স্বামী সাবেক চেয়ারম্যান এখলাছুর রহমান’র মৃত্যুতে প্রবাসী কল্যাণমন্ত্রীর শোক জৈন্তাপুরে সাবেক ইউপি চেয়ারম্যান’র দাফন সম্পন্ন-বিভিন্ন মহলের শোক এখলাছুর রহমান’র মৃত্যুতে জৈন্তাপুর উপজেলা আ’লীগের শোক
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে কৃষ্ণপুরের ব্রিজটি না হওয়াতে বিকল্প কাঠের সেতু তৈরী করে যানচলাচলে উপযোগী করছেন এলাকাবাসী

পবিত্র দেবনাথ / ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৯ জুন, ২০২২

পবিত্র দেব নাথ মাধবপুর প্রতিনিধিঃ-

মাধবপুর উপজেলা বহরা ইউনিয়ন কৃষ্ণপুর নামক জায়গা পুরাতন ব্রিজটি ভেঙ্গে যাওয়াতে
অনেক দিন ধরে মনতলা তেলিয়াপাড়া রাস্তাটিতে যান চলাচল বন্ধ আছে । আখালিয়া নদীর উপর নির্মিত সেতুর কাজ করার কারণে বিকল্প একটা কাঠের ড্রাইবেশন নির্মাধীন করে দিয়ে ছিলো ঠিকাদার প্রতিষ্ঠান।

কিন্তু প্রায় মাস খানেক পর অতি বৃষ্টি হওয়াতে কাঠের সেতুটি উজানের ঢলের পানিতে ভেঙে যায়। আর কাঠের সেতুটি ভেঙে যাওয়ার পর নদীর দুই পাড়ের মানুষ ও ইস্কুল কলেজের ছাত্র ছাত্রীরা সহ যানবাহনের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পরে। চলাচলের করতে সমস্যায় হয়। প্রায় মাস খানেক হয়ে গেলো এই সেতুর নির্মানাধীন প্রতিষ্ঠান কিংবা চেয়ারম্যান মেম্বার বা উপজেলা প্রশাসন কেউই দ্রুত এখানে বিকল্প কোনো ব্যবস্থা নেয় নাই।
মানুষের চরম দুর্ভোগের মাঝে এই দেখে এলাকার কতগুলো মানুষ কয়েক দিন পরিশ্রম করে একটা বিকল্প কাঠের সেতু তৈরি করেছে। কিন্তু এর বিনিময়ে তারা তাদের খরচ বাবদ এই সেতু দিয়ে যেসব যানবাহন চলাচল করছে তাদের কাছ থেকে ১০ -২০ টাকা করে নিচ্ছে।
অনেকের মতে যানবাহন চলাচল করতে পাড়ায় এতে করে অনেকেই গাড়ির মালিক গন খুশী আবার অনেকেই ১০-২০ টাকা করে দিতে রাজি হচ্ছেনা।
স্হানীয় এলাকাবাসীর সহ গাড়ীর চালকগন বলে
উপজেলা প্রশাসন যদি এগিয়ে আসে ঠিকাদারের সাথে যোগাযোগ করে ব্রিজটি যেনো তাড়াতাড়ি তৈরী করে।

কাঠের তৈরি করা একজন লোক নাম শরীফ মিয়া বলেন, আমরা কয়েকজন লোকজন মিলে কাঠ দিয়ে বিকল্প ড্রাইবেশন এর কাজটি করেছি। আমরা এলাকার কয়েকজন মানুষ মিলে পরিশ্রম করে বিকল্প সেতুটি তৈরি করেছি। আমরা কয়েকজব স্হায়ী লোকজন মিলে কাজ করেছি তারা মিলে যে সব যানবাহন এই সেতু পাড় হয় তাদের কাছ থেকে ১০-২০ টাকা করে নিচ্ছি। এতে গাড়ি গুলো যেতে পারছে।

এলাকারবাসী সহ সবাই একটাই দাবী উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি এই সেতুটির কাজ যেনো তাড়াতাড়ি সম্পর্ন করেদে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন