শিরোনাম
নবীগঞ্জ পৌরসভার ময়লার স্তূপ হাসপাতালের পাশেই, ধোঁয়া দূুর্গন্ধে স্বাস্থ্যঝুকিতে এলাকাবাসী নরসিংদীতে হিন্দু ছাত্র মহাসংঘের আলোচনা সভা অনুষ্ঠিত। কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত হলেন জকিগঞ্জের মুমিনুল ইসলাম চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর প্রতিদ্বন্দ্বিতা, ছিটকে গেলেন স্বামী সাবেক চেয়ারম্যান এখলাছুর রহমান’র মৃত্যুতে প্রবাসী কল্যাণমন্ত্রীর শোক জৈন্তাপুরে সাবেক ইউপি চেয়ারম্যান’র দাফল সম্পন্ন-বিভিন্ন মহলের শোক এখলাছুর রহমান’র মৃত্যুতে জৈন্তাপুর উপজেলা আ’লীগের শোক সাবেক চেয়ারম্যান এখলাছুর রহমানের মৃত্যুতে খসর’র শোক রুস্তমপুরে ছাত্রলীগের কমিটির গঠনের লক্ষ্যে জীবন বৃত্তান্ত সংগ্রহ করা হয় বিহঙ্গের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ সম্পন্ন..!!
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:০১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাত্রলীগ সভাপতি ‘সাগর খান’-এর ঈদ শুভেচ্ছা।

সত্যজিৎ দাস / ১৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ ছাত্রলীগের হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ০৪ নং সদর ইউনিয়নের বাহুবল শাখার সংগ্রামী সভাপতি,ছাদিয়া সুপার মার্কেটের কনিষ্ঠ স্বত্বাধিকারী ও বাহুবল উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল হাই এর কনিষ্ঠ পুত্র সাগর খান বাংলাদেশ ও বিশ্বের সকল মুসলমানদের পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন। তরুণ প্রজন্মের আইকন ও হাজারো নেতা কর্মিদের হৃদয়ের স্পন্দন ও ছাত্রলীগ নেতা সাগর খান বলেন,এই আনন্দঘন উপলক্ষ্যে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্ এর সংহতি,সম্প্রীতি,ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক।

পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে বাহুবল সদর ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি সাগর খান আরও বলেন,সিলেটবাসীর মনে আজ ঈদের আনন্দ নেই। বানের পানিতে ঈদের আনন্দ ভেসে গেছে। আসুন আজকের এই দিনে আমরা যার যার অবস্থান থেকে বানবাসি মানুষদের পাশে দাঁড়াই ও তাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করি। একদিকে বানের পানি অন্যদিকে বৈশ্বিক মহামারীর মুহূর্তে পবিত্র ঈদ-উল-আযহার আগমনে আনন্দে হারিয়ে যাক সকল দূর্দশা। মহান আল্লাহ যেন ঈদ উপলক্ষ্যে পৃথিবীকে এই মহামারী থেকে রক্ষা করেন। এই কামনা করে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

বাহুবল সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাগর খান বলেন,ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরীব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরও এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি। ঈদের এই খুশিতে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ইতিবাচক রাজনীতির পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি।

ত্যাগই ঈদুল আজহার মূল প্রেরণা। এই প্রেরণা আমাদেরকে হিংসা,বিদ্বেষ,লোভ,লালসা,পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার শিক্ষা দেয়। ধনী-গরীব,রাজনৈতিক বিভেদ ভূলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক আমাদের প্রত্যয়। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমাদের কামনা। তাই দেশ ও প্রবাসের সবাইকে জানাই আন্তরিক ঈদ-উল-আযহার শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল-আযহা আমাদেরকে ত্যাগ ও তিতিক্ষার শিক্ষা দেয়। আত্মতৃপ্তির জন্য ব্যক্তি জীবন,পারিবারিক জীবন,সামাজিক জীবন,রাষ্ট্রীয় জীবন সহ সর্ব ক্ষেত্রে ত্যাগের মানসিকতা থাকতে হবে। তবেই সমাজে শান্তি প্রতিষ্ঠা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন