রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৪৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ঈদ উপহার হিসেবে নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ করছেন মোহাম্মদ জজ মিয়া

এইচ আর রুবেল / ১৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ জুলাই, ২০২২

এইচ আর রুবেল বিশেষ প্রতিনিধিঃ

সকলের জন্য ঈদ সমপরিমাণ আনন্দের হয় না। কেউ ব্যাপক কেনাকাটা করে বাহারী রকমের খাবারে উপভোগ করে ঈদের আনন্দ পক্ষান্তরে কারো ভাগ্যে জোটে না আহার। সমাজের গরিব দুঃখী অসহায় মানুষের কথা চিন্তা করে গতকাল শনিবার বিতরণ করা হয়েছে নগদ টাকা ও খাদ্য সামগ্রী।

সমাজসেবক মোহাম্মদ জজ মিয়া অর্থায়নে ১১ নং ব্রাক্ষণডুরা ইউনিয়নের ৫/৬ নং ওয়ার্ডের এবং গরীব অসহায় মানুষের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
ওনার নিজ খেলু চৌধুরীর মহলে। প্রায় ৫০ টি দরিদ্র পরিবার সমূহের মাঝে উপহার পৌঁছে দেওয়া হয়।উক্ত উপহার সামগ্রী গ্রহণ করে অসহায় মানুষেরা খুবই আবেগাপ্লুত এবং প্রাণভরে স্থানীয় জনতা মোহাম্দ জজ মিয়ার জন্য দোয়া করেছেন।

উপহার সামগ্রী বিতরণ শেষে মোহাম্মদ জজ মিয়া বলেছেন, ” আমি মানবিক কাজ সবসময় এগিয়ে আসার চেষ্টা করি । তার মানবিক দিক-নির্দেশনায় সবসময় গরীব মানুষের জন্য কাজ করেছি। সকলে দোয়া করবেন যেন ভবিষ্যতেও মানবসেবা অব্যাহত রাখতে পারি।”মানুষ মানুষের জন্য একটি সহানুভূতি চাই। সবার উপরে মানুষ সত্য তাহার উপরে নাই।

এ সময় উপস্থিত ছিলেন পুরাইকলা বাজার ব্যাবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ডাঃ আব্দুল হামিদ চৌধুরী,এ্যাডঃ মোশাররফ হোসেন চৌধুরী রুপু,ওয়াসিম চৌধুরী, জামাল খান,তোরাব আলী,গেদু মিয়া,মিজান মিয়া সহ গন্য মান্য ব্যাক্তি বর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন