শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

নাঈম আহমদের ঈদ শুভেচ্ছা

Coder Boss / ৩৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ জুলাই, ২০২২

সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ এর ঈদ শুভেচ্ছা বার্তা প্রবিত্র ঈদুল আযহার আনন্দ ধারা সবার মাঝে
ছড়িয়ে পড়ুক আগামী দিন হোক সুন্দর ও আনন্দময়। সিলেট মহানগরীর রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী এবং দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাঙালিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ।

তিনি বলেন, সিলেটে আকস্মিক বন্যায় এই অঞ্চল প্লাবিত হওয়ার কারণে আমরা এক সংকটময় সময় পার করছি। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার আহবানে বন্যার্ত মানুষদের জন্য বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ নিরলসভাবে কাজ করেছেন এবং সিলেট মহানগর নেতৃবৃন্দ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। এজন্য বাংলাদেশ ছাত্রলীগ সিলেট মহানগর সহ দেশের সকল ইউনিটের নেতৃবৃন্দ প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ ছাত্রলীগ সিলেট মহানগরীর সাধারণ সম্পাদক নাঈম আহমদ। নাঈম আহমদ, বলেন সিলেট মহানগর ছাত্রলীগ সহ নগরের সকল মানুষকে স্ব্যস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহা পালনের আহবানও করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন