শিরোনাম
শোক সংবাদ বানারীপাড়ায় জমিসংক্রাস্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় হিমোফিলিয়া রোগে আক্রান্ত সজিবের অবস্থা গুরুত্বর মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কর্মসূচীর বিক্ষোভ মিছিল খুলনায় সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরার মেধাবী ছাত্রের মৃত্যু চট্টগ্রামে দূর্মর বাংলাদেশ এর বৃক্ষরোপন কর্মসূচি সম্পন্ন একাই করেন তিনটি সরকারি চাকুরী দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে জগন্নাথপুরে জাতীয় পার্টির প্রতিবাদসভা বড়লেখার হাকালুকি হাওর পারে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ জামিনে বের হয়ে ফের দুই প্রতারক সহ গ্রেফতার মজিবুর রহমান। গুমান মর্দন প্রবাসী পরিষদ সংযুক্ত আরব আমিরাত গভীরভাবে শোকাহত
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন

শেখ আবুমুছা / ৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২

শেখ অাবুমুছা সাতক্ষীরাঃ

সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সদর উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (১৯ জুলাই) বেলা ১২টায় সদর উপজেলা ডিজিটাল কর্ণারে প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরার’র সভাপতিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও যুদ্ধকালীন প্রশিক্ষক বীর মুক্তিযোদ্ধা মীর মাহমুদ হাসান লাকী, নেভাল কমান্ডো বীর মুক্তিযোদ্ধা ইমাম বারী, বীর মুক্তিযোদ্ধা শেখ আবু সেলিম কোকিল, বীর মুক্তিযোদ্ধা আলতাপ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা মোমেন খান, বীর মুক্তিযোদ্ধা এবিএম রাজ্জাক ও সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান প্রমুখ। এসময় সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান থেকে এ সময় সাতক্ষীরা সদর উপজেলার ২০৪ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ৩৭১ জন বীর মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়।

এদিকে, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ১৩৭ জন বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করেছেন সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার অরুন কুমার জোয়ার্দ্দার। এ সময় সেখানে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দেবী রঞ্জন মন্ডল, ডেপুটি কমান্ডার আবুল হোসেন, সিনিয়র সাংবাদিক ও বীর মুক্তি যোদ্ধা কালিদাস রায় প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন