শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর দেওয়া ভূমিহীন ও গৃহহীন ৪৪৭ টি পরিবার পেলো ঘরের চাবি ও দলিল

শেখ আবুমুছা / ৩৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২

শেখ অাবুমুছা সাতক্ষীরা:

“আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার” এই স্লোগানে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের ন্যায় ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকাল ১০টায় সাতক্ষীরা প্রান্তে সদর উপজেলা মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে একক গৃহ দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগ সাতক্ষীরার উপ-পরিচালক মাশরুবা ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসাদুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ জোহরা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও যুদ্ধকালীন অস্ত্র প্রশিক্ষক বীর মুক্তিযোদ্ধা মীর মাহমুদ হাসান লাকী, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম প্রমুখ।

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কার্যালয় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে সারা দেশে মোট ২৬ হাজার ২২৯টি একক গৃহ হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে সাতক্ষীরা জেলায় ৪৪৭টি গৃহ দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৪২টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে একক গৃহ দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন