শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগ জাতীয় শোক দিবস পালিত

রনি মিয়া / ১৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

জগন্নাথপুর প্রতিনিধি :

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, কবিতা আবৃত্তি, চারুকারু ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
সোমবার (১৫ আগষ্ট) সকাল ৯ টায় যথাযথ মর্যাদায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মানিক চন্দ্র দাস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুবি রাণী রায়, ম্যানেজিং কমিটি ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ সহ স্কুলের শিক্ষার্থীরা।

জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগ জাতীয় শোক দিবস পালিত
পরে সকাল ১১ টায় স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের শ্রেণী কক্ষে কবিতা আবৃত্তি, চারুকারু, রচনা প্রতিযোগিতা, বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও আলোচনাসভার আয়োজন করা হয়।
জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রুবি রাণী রায়ের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক অনন্ত পালের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জগন্নাথপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া। অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক মন্জুলাল দাস, বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফরিদা ইয়াসমিন, শিক্ষিকা শিপ্রা রায় শিল্পী, শিক্ষিকা নীলিমা দাস, শিক্ষিকা শিখা সরকার, শিক্ষিকা সাবিনা বেগম, শিক্ষিকা মিতালী রায়, শিক্ষিকা উম্মে হানিফা মিলি ও বিদ্যালয়ের নৈশ প্রহরী সুনীল দেবনাথ প্রমূখ।
আলোচনা সভা শেষে কবিতা আবৃত্তিতে বিজয়ী শৃন্ময় বাড়ৈ শ্রেয়ান, জয়িতা রায় জয়ী, সেজুতি চৌধুরী, রচনায় মির্জা সাইম হাসান তোহা, মোঃ সাইফ আহমদ, জামিয়া জামান অর্পি ও চারুকারুতে আশফাক আহমদ, অনির্বান রায় সূর্য, অবন্তিকা ধর।
এ সময় তাদের হাতে পুরস্কার তুলে দেন জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রুবি রাণী রায় সহ শিক্ষক – শিক্ষিকাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন