শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

“বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ” কাতার শাখার উদ্যোগে টিশার্ট কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আহসান হাবীব / ১৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ-

 

প্রবাসী হয়রানি বন্ধ, স্বল্প খরছে প্রবাসে যাওয়ার ব্যবস্থা, বিদেশগামীদের সুদ বিহীন ঋণ, প্রবাসীদের পরিবারের জানমালের নিরাপত্তার জন্য প্রবাসী নিরাপত্তা আইন প্রনয়ণ ও বাস্তবায়নের জন্য সরকারের কাছে দাবী জানিয়ে টিশার্ট কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৩ সেপ্টেম্বর (শনিবার) ১১ টায় কাতারের দোহা নাজমা গ্রাম বাংলা রেষ্টুরেন্টে এ সভার আয়োজন করে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ, কাতার শাখা।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সমাজ সেবা সম্পাদক, নোয়াখালী সুবর্ণচর উপজেলার বাসিন্ধা মোঃ তাজুল ইসলাম ফুলমিয়া, আল হারুন- সমন্বয়ক- আল সামাল সিটি। আলী আহমেদ- সমন্নয়ক- আলখোর সিটি। বাহার হোসেন- সমন্বয়ক- দোহা সিটি। মাসুদ আলম- সমন্বয়ক- আল সামাল সিটি। সুলতান উল সাব্বির- সমন্বয়ক -আল ওয়াকরা সিটি। উবাইদুল হক জাকির- সমন্বয়ক- আলখোর সিটি।

আরো উপস্থিত ছিলেন প্রবাসী অধিকার পরিষদ কাতার শাখার সন্মানিত সিনিয়র সদস্য , মোঃ মোস্তফা, হেলাল উদ্দিন,আরিফ হাসান, মোঃ মমিনুল ইসলাম, মোঃ ইউসুফ মিয়া, মোঃ ইয়াকুব আলী,মোঃ মোস্তাফিজুর রহমান, মোঃ মোশারফ হোসেন, মোঃ ফোরহাদ রেজা সিপন, কামরুজ্জামান বাবলু, আরাফাত হোসেন হৃদয়, মোঃ সুমন মাতুব্বর,আরো অনেকে।

বক্তারা বলেন প্রবাসীরা দেশের অর্থনীতির চালিকা শক্তি, প্রবাসীদের রেমিট্যান্সের টাকায় দেশের উন্নয়ন হলেও অবহেলিত অধিকার বঞ্চিত প্রবাসীদের ন্যায্য অধিকার ও সম্মানটুকু দেওয়া হয় না। পাসপোর্ট থেকে শুরু করে এয়ারপোর্ট, প্রতিটি ক্ষেত্রে প্রবাসীদের ভোগান্তির শেষ নেই।
প্রবাসী হয়রানি বন্ধ, স্বল্প খরছে প্রবাসে যাওয়ার ব্যবস্থা, বিদেশগামীদের সুদ বিহীন ঋণ, প্রবাসীদের পরিবারের জানমালের নিরাপত্তার জন্য প্রবাসী নিরাপত্তা আইন প্রনয়ণ ও বাস্তবায়নের জন্য সরকারের কাছে জোর দাবি জানান। সভায় বক্তারা প্রবাসীদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন