বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:১১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সাবিনা ও তার মাকে সংবর্ধনা

শেখ আবুমুছা / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

 সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাব জয়ী নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন ও তার মা মমতাজ বেগমকে সংবর্ধনা দিয়েছে সাতক্ষীরা জেলা প্রশাসন। শনিবার দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই উঞ্চ সংবর্ধনার আয়োজন করা হয়।
শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে সাবিনা ও তার মা মমতাজ বেগম সাতক্ষীরা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রবেশ করলে ফুল দিয়ে তাদেরকে শুভেচ্ছা জানানো হয়।
সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্টিত সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
সংবর্ধনা অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবীর সাবেনার হাতে নগদ ১ লাখ টাকা, ক্রেস তুলে দেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা পেয়ে খুশি অধিনায়ক সাবিনা।
সংবর্ধনা অনুষ্ঠানে সাবিনা বলেন, আমি আপ্লুত, আন্দোলিত। সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা পেয়ে আমি মহাখুশি। ফুটবল মাঠের ১২ বছরের বিভিন্ন প্রতিবন্ধকতা কথা উল্লেখ করে তিনি বলেন, এত সহজ ছিল না। নানা সমালোচনা সহ্য করে আজ নারীদের এই জায়গা তৈরী করতে হয়েছে। তিনি স্মৃতিচারন করে বলেন, শুরুতে যখন ফুটবল খেলতে শুরু করেছি তখন আমার পরিবার সাপোর্ট করলও পাড়া প্রতিবেশিরা মেনে নেয়নি। নানা সমালোচনা করেছে তারা। আমরা যখন সাতক্ষীরা পিটিআই মাঠে অনুশীলন করতে যেতাম তখন প্রায় নানা সমালোচনার মুখে পড়তাম। কিন্তু আজ সেই সমালোচনাকে জয় করতে পেরেছি। নারী ফুটবলকে দেশের মানুষ যে এতো ভালোবাসে তা বুঝতে পারিনি।
সাবিনা সাতক্ষীরা জজ কোর্ট সংলগ্ন মেইন সড়ক থেকে তার বাড়ি পর্যন্ত রাস্তা সম্প্রসারন এবং বোনের জন্য একটি চাকরির ব্যবস্থা করার অনুরোধ জানান জেলা প্রশাসকের কাছে সাবিনা। জেলা প্রশাসক সাবিনার দাবি পুরনের আশ^াস প্রদান দেন।
এর আগে শুক্রবার ভোরে সাবিনা তার সাতক্ষীরা শহরের পলাশপোল সবুজবাগস্থ বাড়িতে পৌঁছায়। ওই দিন সকাল সাড়ে ১০ টায় সাবিনাকে সু-সজ্জিত একটি ছাদখোলা গাড়িতে করে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ প্রথমে সার্কিট হাউজে নিয়ে আসে । পরে তাকে ছাদখোলা গাড়িতে করে পুরো সাতক্ষীরা শহর প্রদক্ষিণ করানো হয় জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তাকে দেয়া হয় রাজকীয় সংবর্ধনা।
সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হক বলেন, অধিনায়ক সাবিনা ও ডিফেন্ডার মাসুরা সাতক্ষীরার মুখ সারা পৃথিবীর বুকে উজ্জ¦ল করেছে। তারা দেশের জন্য সুনাম বয়ে এনেছে। নারী খেলোয়াড়দের জন্য আরও সুযোগ সৃষ্টি করতে হবে।
সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবীর বলেন, সাবিনা ও মাসুরা দেশের মুখ উজ্জ্বল করেছে। তাদের মুখ উজ্জ্বল করার দায়িত্ব আমাদের। সাবিনাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে উঞ্চ সংবর্ধনা দেয়া হলো। তিনি বলেন, সাফ জয়ী ডিফেন্ডার মাসুরা পারভিন এখনো সাতক্ষীরার মাটিতে পা রাখেননি। মাসুরা সাতক্ষীরায় আসার পর একই ভাবে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকেও সংবর্ধনা প্রদান করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন