রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জনগণের সেবক হয়ে কাজ করতে চান মেম্বার প্রার্থী দিলকুশ মিয়া

সিলেট নিউজ ডেস্ক / ১৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২

সিলেট নিউজ ডেস্কঃ

 

আসছে আগামী ২৯ ডিসেম্বর ২০২২ইং বৃহস্পতিবার শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মনডুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডের পরিচ্ছন্ন, সমাজসেবক মোঃ দিলকুশ মিয়া কে মেম্বার হিসেবে দেখতে চায় ওয়ার্ডবাসী!
উপজেলার ১১নং ব্রাহ্মনডুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডের, সুবিধা বঞ্চিত এক জনপদে মেম্বার হয়ে মানুষের সেবা করতে চান মোঃ দিলকুশ মিয়া। তিনি ৩নং ওয়ার্ডের প্রত্যেক টি পাড়া মহল্লায় টিউবওয়েল মার্কায় মেম্বার পদপ্রার্থী হিসাবে গণসংযোগ করে দোয়া ও সমর্থন চেয়ে নির্বাচনী প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন।

দিলকুশ মিয়া বলেন আমি এই ৩নং ওয়ার্ডের জনগনের পাশে থেকে সুখে দুখে কাজ করেছি। আজ পর্যন্ত আমার দ্বারা কারো কোন ক্ষতি হয়নি, তা জনগন নিজেকে প্রশ্ন করলে জানতে পারবে।

দিলকুশ মিয়া আরও বলেন, ওয়ার্ডবাসী যদি আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করেন এলাকায় ইভটিজিংসহ নানা ধরনের সামাজিক সমস্যা নিরসনে ওয়ার্ডবাসী কে সাথে নিয়ে কাজ করবো যেসব রাস্তাঘাট ভাঙাচোরা, তা দ্রুত মেরামত করবো।

তিনি আরও বলেন, দীর্ঘ দিন ধরেই এলাকার সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থাকি। আল্লাহ পাক আমাকে কবুল করলে এবং জনগন আমাকে নির্বাচিত করলে জনপ্রতিনিধি হিসেবে জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের সেবা করতে চাই,
তাই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ভোটারদের এবং সকলের দোয়া সহযোগিতা ও টিউবওয়েল মার্কায় মুল্যবান ভোট কামনা করছি।

স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পেতাম। তাই আসন্ন ইউনিয়ন পরিষদে নির্বাচনে -৩নং ওয়ার্ডবাসীর উন্নয়নের স্বার্থে একজন সমাজসেবক দিলকুশ মিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন