শিরোনাম
চা-বাগানের শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করলেন সাদরুল বিশ্ব রেকর্ড গড়লেন বাংলাদেশি তানজিম আরাফার দিনে রোজা রাখার ফজিলত ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে শ্রীমঙ্গলে নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে সচেতনতামূলক ক্যাম্পেইন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় ১পথচারী নিহত হজ্ব ও কুরবানির রক্ত মাংস আল্লাহর কাছে পৌঁছে না পৌঁছে এখলাস ও তাকওয়া ——— খতিব মুফতী রুহুল আমীন জৈন্তাপুরে ইমন মায়ের চিকিৎসার জন্য ৬ লাখ টাকা পরিবারের নিকট হস্থান্তর জিমাউফা আইনি সহায়তা কেন্দ্রের পক্ষ থেকে ইভটিজিং প্রতিরোধ দিবস পালিত শ্রীমঙ্গলে ভূমি সপ্তাহ উপলক্ষে ১৪৭ জন গৃহ ও ভূমি প্রাপ্ত উপকারভোগীদের মাঝে খতিয়ান হস্তান্তর কারিতাস আলোকিত শিশু প্রকল্প কতৃর্ক শিশুদের অধিকার এবং বর্তমান প্রেক্ষাপট শীর্ষক শিশু কনফারেন্স অনুষ্ঠিত
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইল থানায় ওপেন হাউজ ডে-২০২২ অনুষ্ঠিত

Coder Boss / ১৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২

আল-মামুন খান, নিজস্ব প্রতিনিধিঃ

“পুলিশ‌ই জনতা, জনতাই পুলিশ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে আজ মঙ্গলবার কিশোরগঞ্জের তাড়াইল থানায় অনুষ্ঠিত হয়েছে ওপেন হাউজ ডে-২০২২।

জানা যায়, ২০ ডিসেম্বর/২২ (মঙ্গলবার) দুপুর ১২ ঘটিকায় তাড়াইল থানার অফিসার ইনচার্জ জনাব মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে তাড়াইল উপজেলার গণ্যমান্য ও জনসাধারণ ব্যক্তিদেরকে নিয়ে উক্ত ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার), পুলিশ সুপার, কিশোরগঞ্জ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, তাড়াইল, লুবনা শারমিন, উপজেলা নির্বাহী অফিসার, তাড়াইল, একেএম শাহীন মন্ডল, সহকারী পুলিশ সুপার, করিমগঞ্জ সার্কেল, কিশোরগঞ্জ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব আজিজুল হক ভূঁইয়া মোতাহার, সভাপতি, তাড়াইল উপজেলা আওয়ামীলীগ, আব্দুল হাই, সাবেক কমান্ডার, মুক্তিযোদ্ধা সংসদ তাড়াইল, গিয়াস উদ্দিন লাকি, সাধারণ সম্পাদক, তাড়াইল, একেএস জামান সম্রাট, সদস্য, জেলা পরিষদ কিশোরগঞ্জ, আবু জাহেদ ভূঁইয়া, চেয়ারম্যান ১নং ধলা ইউনিয়ন পরিষদ, ইকবাল হোসেন তারিক, চেয়ারম্যান ২নং রাউতি ইউনিয়ন পরিষদ, আফরোজ আলম ঝিনুক, চেয়ারম্যান ৩নং ধলা ইউনিয়ন পরিষদ, এমদাদুল হক রতন, চেয়ারম্যান ৪নং ধলা ইউনিয়ন পরিষদ, সাঈম দাদ খান নওশাদ, চেয়ারম্যান ৭নং তাড়াইল-সাচাইল ইউনিয়ন পরিষদ, নূর শরিফ উদ্দিন জুয়েল, সাবেক চেয়ারম্যান ২নং রাউতি ইউনিয়ন পরিষদ, সাজেদুর রহমান মিল্টন, সাবেক চেয়ারম্যান ৩নং ধলা ইউনিয়ন পরিষদ, হুমায়ুন কবির ভুঁইয়া, সাবেক চেয়ারম্যান ৫নং দামিহা ইউনিয়ন পরিষদ, তাছাড়া স্থানীয় ইউপি সদস্যগণ, বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও অনলাইন পত্রিকার সাংবাদিকসহ এলাকার জনসাধারণ বৃন্দ।

এ সময় উপস্থিত প্রত্যেক ব্যক্তিদের নিজ নিজ মতামত প্রকাশ করার জন্য বলা হয়। মত প্রকাশের সময় সকলেই মাদক, জুয়া, বাল্য বিবাহ, সন্ত্রাস, ইপটিজিং এর বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য আহ্বান জানান। পাশাপাশি বিভিন্ন এলাকায় মোবাইল ফোনের মাধ্যমে লুডু ও জুয়া খেলা যায় এমন গেমস দিয়ে যারা জুয়া খেলে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য আহ্বান জানানো হয়। উপজেলার যেসব রাস্তায় মাদক কেনা-বেচা বা যাতায়াত হয় সেসব রাস্তায় চেক পোস্ট বসানোর জন্য দাবি জানানো হয়।

প্রধান অতিথির বক্তব্যে কিশোরগঞ্জের পুলিশ সুপার জনাব মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার) প্রত্যেক নাগরিককে সচেতন হওয়ার আহ্বান জানান। তিনি বলেন জনগণ সচেতন হলে পুলিশকে কাজ করতে সহজ হয়। তিনি আরো বলেন, মাদক, জুয়া, বাল্য বিবাহ, সন্ত্রাস, ইপটিজিং এর বিরুদ্ধে প্রশাসন জিরো টলারেন্সে আছে। যেখানেই মাদকের গন্ধ পাওয়া যাবে সেখানে পুলিশের অভিযান চলবে। তিনি বলেন, সরকার কর্তৃক কঠোর নির্দেশনা দেওয়া আছে মাদকমুক্ত দেশ গড়তে হবে। তাছাড়া তাড়াইল থানার পুলিশদেরকে বিভিন্ন কৌশলগত ভাবে এসব অন্যায় দমন করার তাগিদ দেন। এছাড়াও তিনি রেজিস্টেশন বিহীন মটর সাইকেলকে আটক করতে ওসিকে নির্দেশ দেন। সেই সাথে ইপটিজিং রোধ করতে তিনি উপস্থিত নারীদের বিভিন্ন উপদেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন