শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সম্পন্ন

আমিরুল ইসলাম সাহেদ / ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

শেরপুর প্রতিনিধি :-

মৌলভীবাজার সদর উপজেলার আওতাধীন ১নং খলিলপুর ইউনিয়ন গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সম্পন্ন।
২৮শে ডিসেম্বর বুধবার সকাল ১১ঘটিকায় বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের দাতা সদস্য মোঃ আব্দুল হাসিম চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠান শুরু করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও খলিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু মিয়া চৌধুরী, উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নূরুল ইসলাম চৌধুরী, সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ মনিরুজ্জামান, সহকারী শিক্ষক মোহাম্মদ জাহির মিয়া, ফেরদৌসী আক্তার, মোহাম্মদ হেলাল উদ্দিন, মোহাম্মদ শহিদুল ইসলাম,শেফালী, মোঃ আব্দুল মালিক, মোঃ মিজানুর রহমান সহ বিদ্যালয় পরিচালনা কমিটির সম্মানিত সদস্য বৃন্দ প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন,এবং সবাইকে পড়াশোনা প্রতি আরো মনোযোগ দেওয়ার জন্য বলেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নূরুল ইসলাম চৌধুরী বলেন শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি আগ্রহ বাড়াতে এরকম উদ্যোগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি মনে করি, এবং কৃতি শিক্ষার্থী সংবর্ধনা কার্যক্রম ইনশাআল্লাহ অব্যাহত থাকবে।
পরে ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণিতে বার্ষিক পরীক্ষায় ১ম,২য়,৩য় স্থান অর্জনকারী মোট ২১ জন শিক্ষার্থীদের মধ্যে আমন্ত্রিত অতিথি বৃন্দ বিদ্যালয়ের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন।
মোট ২১ জন কৃতি শিক্ষার্থীদের তালিকা দেওয়া হল
৬ষ্ট ক শাখা,বর্ষা দাশ,পৌষি দাশ তালুকদার ,আফসানা আক্তার
৬ষ্ট খ শাখা-মোছাঃ নওরিন আক্তার,মোছাঃ জেরিন আক্তার,অর্ঘ্য গোপ
৭ম ক শাখা-মোঃ রোহান ইসলাম,ছামিয়া ইসলাম নিহা ,মোছাঃ নুরজাহান আক্তার
৭ম খ শাখা-অভিষেক গোষ সূর্য,মাহিদা বেগম,রাহিমা আক্তার জান্নাত
৮ম ক শাখা-ফারহানা জামান ফারিহা,আফসানা আজমী,মোছাঃ খাদিজা বেগম
৮ম খ শাখা-ফাতেমা আক্তার লিছা,ফাহমিদা আক্তার,পুর্ণিমা রানী গোপ
৯ম শ্রেণি-কাকলী মল্লিক অর্পা,মোছাঃ সাইদা আক্তার,মীর আফরিন আক্তার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন