শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আর্থিক সহায়তা পেলেন উদীয়মান কিশোর ফুটবলার সানজিদ

Coder Boss / ১৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২

আল-মামুন খান, নিজস্ব প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পাঁচ হাজার টাকার আর্থিক সহায়তা পেলেন তাড়াইলের উদীয়মান কিশোর ফুটবলার সানজিদ।

ফুটবলার সানজিদকে পাঁচ হাজার টাকার আর্থিক সহায়তা চেক প্রদান করেন, তাড়াইল উপজেলা নির্বাহি অফিসার লুবনা শারমিন ও তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূঁইয়া শাহিন।

সন্তানকে একজন আন্তর্জাতিক মানের ফুটবলার হিসাবে গড়ে তুলতে পিতার চেষ্টার কমতি নেই। জীবনের শ্রম, ঘাম, সখ উপার্জন সবই কিশোর ফুটবলার সন্তান সানজিদের জন্য। তাড়াইল উপজেলা সদরের সাইফুল ইসলামের অর্থনৈতিক সমস্যা থাকার কারণে উপজেলা প্রশাসন সানজিদকে এই অর্থ প্রদান করেন।

খেলাধুলার পাশাপাশি পঞ্চম শ্রেণীতে ভালো রেজাল্ট করায় সানজিদকে ৬ষ্ট শ্রেণীতে ভর্তি হওয়ার জন্য এই পাঁচ হাজার টাকার চেক দিয়েছেন বলে জানাগেছে। এই অর্থ হাতে পেয়ে সানজিদ ও  পিতা সাইফুল ইসলাম অনেক খুশি হয়েছেন।

সাইফুল ইসলামের স্বপ্ন ছেলে সানজিদ হবে বিশ্ব মানের ফুটবলার, আর সানজিদের স্বপ্ন একদিন পিতার হাতে তুলে দিবে গৌরবময় যত পুরস্কার। তাড়াইলের সানজিদ হবে আন্তর্জাতিক মানের খেলোয়ার তার খেলা গ্রামের মানুষ দেখবে টিভির পর্দায় এই প্রত্যাশা এলাকাবাসীর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন