শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে “কলোমা মুসাফির কল্যাণ ফাউন্ডেশনের” শীতবস্ত্র বিতরণ

Coder Boss / ১১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩

আল-মামুন খান, নিজস্ব প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের তাড়াইলে শীতবস্ত্র বিতরণ করেছেন, ‘কলোমা মুসাফির কল্যাণ ফাউন্ডেশন’। ৪ জানুয়ারি ২০২৩ রোজ বুধবার কলোমা গ্রামের ২০ টি অসহায় দরিদ্র পরিবারের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

নতুন উদ্যোগ নিয়েছেন কলোমা গ্রামের আতিকুর রহমান। প্রতিষ্ঠা করেছেন ‘কলোমা মুসাফির কল্যাণ ফাউন্ডেশন’ নামের সংগঠন। স্লোগান দিয়েছেন ‘নিজেকে ভালোবাসলেই, দেশকে ভালোবাসা যায়’।

স্বপ্নের এ উদ্যোগের মাধ্যমে নিজের জন্মভিটা গ্রামকে মনের মতো করে সাজাতে চান আতিকুর রহমান। তাদের কলোমা গ্রামকে একটি আদর্শ গ্রাম হিসেবে তৈরি করতে চান। আপাতত এর প্রাথমিক কার্যক্রম চলছে। এমনটাই জানিয়েছেন তিনি।

এরই মধ্যে বেশ কিছু কর্মসূচি পালিত হয়েছে ‘কলোমা মুসাফির কল্যাণ ফাউন্ডেশন’ সংগঠনের পক্ষ থেকে। ২০ টি দরিদ্র পরিবারের মাঝে শীতবন্ত্র বিতরণ করেছেন ‘কলোমা মুসাফির কল্যাণ ফাউন্ডেশন’। সংগঠনের উদ্যোগতা ও সদস্যরা দরিদ্র মানুষের ঘরে ঘরে গিয়ে শীতবস্ত্র পৌঁছে দেন। এই শীতবস্ত্র এলাকার সকলের সম্মিলিত প্রচেষ্টায় সংগ্রহ করা সম্ভব হয়েছে। এবারের শীতবস্ত্র হিসেবে ছিল, কম্বল, চাদর, সোয়েটার ও জ্যাকেট।

এ ব্যাপারে আতিকুল ইসলাম বলেন, ‘আমরা একটি আদর্শ, সুখী সমৃদ্ধ গ্রাম হিসেবে দেখতে চাই আমাদের প্রিয় জন্মভিটাকে। সবাইকে নিয়ে আমি বেশ কিছু স্বপ্ন লালন করে ‘কলোমা মুসাফির কল্যাণ ফাউন্ডেশন’ সংগঠনটি প্রতিষ্ঠা করেছি। স্বপ্ন আসলে এ গ্রামের সবার। আমরা সবাই মিলেই চেষ্টা করবো একে অপরের পাশে থাকতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন