শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

BNP Leader: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছাত্রনেতা ‘গৌরাঙ্গ দে’।

SATYAJIT DAS / ৩০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

মৌলভীবাজার জেলা ছাত্র দলের সহ- সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি,হিন্দু ছাত্র ফোরাম জেলা শাখার সাধারণ সম্পাদক গৌরাঙ্গ দে মৌলভীবাজার জেলার বর্তমান সময়ের জনপ্রিয় তরুণ ছাত্র নেতা। মঙ্গলবার (১০ জানুয়ারি) উনার জন্মদিন থাকায় দেশ- বিদেশে অবস্থানরত সাবেক ও বর্তমান ছাত্র নেতারা সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে ছবি ও স্ট্যাটাস পোস্ট করেন,যার ফলে অল্প সময়ে বাংলাদেশ জাতীয়তাবাদী রাজনৈতিক দল বিএনপির সকল সদস্যরা এই ছাত্র নেতার জন্মদিনের শুভেচ্ছায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠে এবং তিনি ভাইরাল হন। মৌলভীবাজার জেলার বিভিন্ন ইউনিয়ন, উপজেলা,কলেজ ও জেলা ছাত্র দলের নেতা কর্মীরা সারাদিন শুভেচ্ছা জানান গৌরাঙ্গ দে’কে।

জানা যায় যে,জেলার কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের ছাত্র দলের এই নেতা ২০১৩ সাল থেকে ছাত্র দলের রাজনীতির সাথে জড়িত,ছাত্রদলের ওয়ার্ড কমিটির সভাপতি পদ থেকে রাজনৈতি জীবনে উনার পদার্পণ।তখম তিনি কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউপি’র যুগ্ম আহবায়ক পরবর্তীতে ধারাবাহিক ভাবে জেলা ছাত্র দলের সহ-সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন।

(জন্মদিনে ভাইরাল ছাত্রনেতা ‘গৌরাঙ্গ’)

উল্লেখ্য যে,২০১৮ সালে ৮ ফ্রেবুয়ারি বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার গ্রেপ্তার এরপর ১২ ফ্রেবুয়ারী দলের প্রথম কর্মসূচিতেই রাজ পথে মিছিল থেকে গ্রেফতার হন এই ছাত্র নেতা। কারাগার থেকে মুক্তি পেয়ে খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে জেলা ও কেন্দ্রীয় নেতাদের সাথে ঢাকায় বিভিন্ন মিছিলেও উনাকে দেখা গিয়েছে।

মৌলভীবাজার জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক গৌরাঙ্গ দে জানান,আমি একনিষ্ঠ ছাত্রদল কর্মী ও কারানির্যাতিতও হয়েছি। ছাত্র দলের ত্যাগী নেতা আরও উল্লেখ করে বলেন যে,উনার নিজ এলাকায় টিলাগাঁও বাজারে ছাত্র দলের এক সভায় তৃণমূল ছাত্র- দলের নেতৃবৃন্দকে বলেন,দেশনেত্রী বেগম জিয়া ও গণতন্ত্র পুনরুদ্ধারে যদি এই অঞ্চলের কেউ প্রাণ দিতে হয়,তাহলে সর্ব প্রথম আমার প্রান যাবে,যদি এই টিলাগাঁও এর মাটিতে বুকের রক্ত রাজপথে দিতে হয়,তাহলে সর্বপ্রথম আমার বুকের রক্ত রাজপথে দেখা যাবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত ছাত্রদলের আন্দোলন-সংগ্রাম চলছে এবং চলবে।

 

রাজনীতি/কুলাউড়া/মৌলভীবাজার/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন