শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ 
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলে শুরু হয়েছে ৩ দিনব্যাপী অমর একুশে বইমেলা

ঝলক দত্ত / ১২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩

শ্রীমঙ্গল,প্রতিনিধি:

শ্রীমঙ্গলে উপজেলা পরিষদের আয়োজনে শুরু হয়েছে ৩ দিনব্যাপী অমর একুশে বইমেলা।
রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে শ্রীমঙ্গল পৌর শহীদ মিনার প্রাঙ্গণে এই বইমেলার উদ্বোধন করা হয়েছে। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে, শিক্ষক জহর তরপদার ও দেবাশীষ চৌধুরী রাজার যৌথ সঞ্চালনা বইমেলার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন বলেন, শ্রীমঙ্গলে ভাষার মাস উপলক্ষ্যে বই মেলার আয়োজন করা হয়েছে। এখানে উপজেলা বসবাসরত আদিবাসী ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর, চা জনগোষ্ঠীর সংস্কৃতি তুলে ধরার সুযোগ দেওয়া হয়েছে। তাদের ভাষায় প্রকাশিত বই এই মেলায় স্থান পেয়েছে।

নির্বাহী কর্মকর্তা আরও বলেন, ১৯ থেকে ২১ ফেব্রুয়ারি এই তিন দিন বই মেলার আয়োজন করা হয়েছে। বই মেলায় ২০টি স্টল বসেছে। এই তিনদিন সকাল ৮টা হতে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য বই মেলা উন্মুক্ত থাকবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, ভাইস চেয়ারম্যান হাজী লিটন আহমেদ, ডা. হরিপদ রায়, অধ্যাপক অবিনাশ আচার্য, এসকেডি আমার বাড়ি এর স্বত্বাধিকারী সজল দাস, শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর মীর এম এ সালাম, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, জনস্বাস্থ্য প্রকৌশলী সাইফুল ইসলাম। ৩ দিনব্যাপী বইমেলায় আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ক্ষুদ্র নৃ-গোষ্ঠির নিজস্ব কৃষ্টি প্রদর্শন ও পরিবেশন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন