শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ভাষা শহীদদের প্রতি শ্রীমঙ্গল প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি।

Jhalak Dutta / ১৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩

শ্রীমঙ্গল প্রতিনিধি:

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাংবাদিকরা ।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যেতি চৌধুরী ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেলের নেতৃত্বে র‌্যালিসহ পৌরসভা শহীদ মিনারে এসে ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল সাংবাদিক সংগঠনটি।

এসময় প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সহ-সভাপতি আ.ফ.ম আব্দুল হাই ডন,সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন সোহেল,যুগ্ম সম্পাদক ইয়াছিন আরফাত রবিন।

সৈয়দ সালাউদ্দিন,অর্থ-সম্পাদক এহসানুল হক, দপ্তর-সম্পাদক এম মুসলিম চৌধুরী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো.মামুন আহম্মেদ, কার্যকরী পরিষদের সদস্য সনেট দেব চৌধুরী, সাকির আহমেদ,নুর মোহাম্মদ সাগর,সাধারণ সদস্য কাওছার ইকবাল,ঝলক দত্ত,সৈয়দ ছায়েদ আহমদ, মো.মিজানুর রহমান আলম,সৈয়দ আমিরুজামান,শামিম আহমেদ, সাহবুদ্দিন আহমেদ,অরবিন্দ দেব, সাংবাদিক আব্দুস শুকুর উপস্থিত ছিলেন।

সিলেট নিউজ/শহীদ দিবস/শ্রীমঙ্গল/ঝলক দত্ত/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন