শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে সুরমা ইউনিয়ন পরিষদ অস্থায়ী কার্যালয় পরিদর্শনে এমপি মানিক

মুহাম্মদ মামুন মুন্সি / ১২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)প্রতিনিধি :

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ৯নং সুরমা ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় পরিদর্শন করেছেন স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

রবিবার সন্ধায় উপজেলার সুরমা ইউনিয়নের মহব্বতপুর বাজারে ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় পরিদর্শন করেছেন মুহিবুর রহমান মানিক এমপি ।

এসময় উপস্থিত ছিলেন সুরমা ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ,জেলা পরিষদের সদস্য আব্দুল খালেক,লক্ষীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিরুল হক, দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ ওসি দেবদুলাল ধর,উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি এম এ মোতালিব ভুইয়া, এম এইচ শাহজাহান আকন্দ, সাধারণ সম্পাদক এনামুল কবির মুন্নাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও ইউপি সদস্যগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন