বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

হাজী গোলাম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩৭ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

Coder Boss / ১৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

“ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, সুস্থ দেহ সুন্দর মন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ১২ মার্চ রোজ রবিবার ২০২৩ খ্রিঃ কিশোরগঞ্জের তাড়াইলে হাজী গোলাম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ে ৩৭ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

হাজী গোলাম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি জনাব কামরুজ্জামান মহাজন এর সভাপতিত্বে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও গীতা পাঠ করা হয়।

জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে মশাল প্রজ্জ্বলন করে মাঠ প্রদক্ষিণ করেন উক্ত স্কুলের নবম শ্রেণীর ছাত্রী লাবণ্য আক্তার তমা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-৩ (তাড়াইল -করিমগঞ্জ) এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও জাতীয় পার্টির মহাসচিব এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আমিরুল ইসলাম খান বাবলু, তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূইয়া শাহীন, তাড়াইল উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা শারমীন, কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য আলহাজ্ব এ কে এস জামান সম্রাট, তাড়াইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হক আকন্দ, তাড়াইল উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকি, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল হাই, তাড়াইল থানা অফিসার্স ইনচার্জ রফিকুল ইসলাম, মোঃ ছাইদুজ্জামান মোস্তফা, ঈসমাইল হোসেন সিরাজী, সারোয়ার হোসেন লিটন, সহকারী প্রধান শিক্ষক মঞ্জুরুল হক, সহকারী শিক্ষক হাফিজুর রহমান মিলন, ব্যবস্থাপনা কমিটির সম্মানিত সদস্য আশরাফুল আলম রুবেল প্রমূখ।

সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত উক্ত বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় শারীরিক শিক্ষা বিষয়ক সহকারী শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলাম এর পরিচালনায় ছোট,মধ্যম ও বড় বালিকা এই তিনটি ভাগে প্রায় ১৮টি খেলা অনুষ্ঠিত হয়। প্রাক্তন শিক্ষার্থীদের জন্য বাদ্যের তালে তালে বল বদল ও আমনন্ত্রিত অতিথিদের মিনি গোলভারে গোল দেয়া এই দুটি মজার খেলার আয়োজন করা হয়।

প্রধান শিক্ষক মোহাম্মদ সাইফুল ইসলাম খন্দকার এর সমাপ্তি বক্তব্যের মাধ্যমে সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন