শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কিশোরগঞ্জ -৩ আসনে নৌকার মাঝি হিসেবে ব্যারিস্টার কবিরকে দখেতে চায় এলাকার জনগন

Coder Boss / ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশা করছেন আওয়ামী লীগের একাধিক নেতা। তার মধ্যে মাঠ পর্যায়ে আলোচনায় এগিয়ে রয়েছেন বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের শ্রম বিষয়ক সম্পাদক ব্যারিস্টার গোলাম কবির ভূইয়া।

ব্যারিস্টার গোলাম কবির ভূইয়া তাড়াইল উপজেলার জাওয়ার ইউনিয়নের বোরগাঁও গ্রামের আলেক মাস্টারের ছেলে। তিনি সফলভাবে যুক্তরাজ্য থেকে আইনে আইন সম্পন্ন করেছেন। এরপর তিনি যুক্তরাজ্যের সিভিল সার্ভিসে যোগ দেন এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও অর্থ মন্ত্রণালয়ে সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হিসেবে কাজ করেন। সেই সাথে তিনি হিথ্রো বিমানবন্দরের নির্বাচিত ট্রেড ইউনিয়ন সেক্রেটারি ছিলেন।

ব্যারিস্টার গোলাম কবির ২০২৩ সালের ২০ জানুয়ারি বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের শ্রম বিষয়ক সম্পাদকের দায়িত্ব পান। তিনি নিজ এলাকার মানুষের পাশে দাঁড়িয়ে সেবা দিচ্ছেন। সম্প্রতি তার নির্বাচনী এলাকার দরিদ্র মানুষের জন্য ৪০০০(চার হাজার) কম্বল বিতরণে তার ব্যক্তিগত হাত বাড়িয়ে দিয়েছেন। এর পাশাপাশি তিনি বন্যা কবলিত এলাকায় ৩৫ হাজার ব্যাগ শুকনো খাবার দিয়েছেন। এসব শুকনো খাবার দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বন্যা কবলিত মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন।

জিজ্ঞাসার জবাবে তিনি বলেন, এলাকায় পারিবারিক ঐতিহ্য রয়েছে। বাবা মানুষের সেবা করেছেন। দায়বদ্ধতা থেকে আমিও মানুষের সেবা করব। যতটুকু সম্বল আছে, ততটুকু দিয়েই মানুষের পাশে দাঁড়াব।

তিনি আরোও বলেন, কিশোরগঞ্জ-৩ আসনের তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীর সঙ্গে সব সময় গভীরভাবে যোগাযোগ রক্ষা করে চলছি। আগামী দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে উপজেলার সর্বত্র নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সরকারের উন্নয়ন ও অর্থনৈতিক কর্মকান্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরার চেষ্টা করছি।

এলাকার হাট-বাজার গ্রামগঞ্জে বিশেষ করে করিমগঞ্জ-তাড়াইলের বিভিন্ন ইউনিয়নের দুর্গম চরাঞ্চলের মানুষের ভাগ্যের উন্নয়নে বিশেষ প্রকল্প গ্রহণ এবং দাতা সংস্থার দৃষ্টি আকর্ষণসহ এলাকার উন্নয়নের জন্য বিশেষ পরিকল্পনা রয়েছে আমার। সেই সাথে করিমগঞ্জ-তাড়াইলে শিল্প-প্রতিষ্ঠান তৈরি করার আমার একটা বড় উদ্যোগ রয়েছে। যার মধ্য দিয়ে গোটা দুই উপজেলার বেকারদের কর্মসংস্থানের সৃষ্টি হবে।

তিনি আরও বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ একটি উন্নত সমৃদ্ধ দেশ প্রতিষ্ঠা করার চেষ্টা করে যাচ্ছেন। এই মুহূর্তে রাষ্ট্র পরিচালনা করার জন্য শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আমাকে এ আসনে মনোনয়ন দিলে আমি দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দেব।

তৃনমূল পর্যায়ের অনেক আওয়ামীলীগ নেতাকর্মী ও সাধারণ জনগনের কাছে ব্যারিস্টার গোলাম কবির ভূইয়া এখন চোখের মনি। কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সাধারন জনগন ব্যারিস্টার গোলাম কবির ভূইয়াকে নৌকার মাঝি হিসেবে পেতে চায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন