শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে ওয়াইএমও ট্রাষ্টের উদ্যোগের শিক্ষার্থী মধ্যে গাইড বই বিতরণ

জগন্নাথপুর প্রতিনিধি: / ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

রনি মিয়া, স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের জগন্নাথপুরে ইয়াং মাইন্ড অরগানেজেশন (ওয়াইএমও) ট্রাষ্টের পক্ষ থেকে শিক্ষার্থীদের মধ্যে গাইড বই বিতরণ অব্যাহত রয়েছে এই প্রতিষ্ঠানটি ২০১২ সাল থেকে প্রতি বছর শিক্ষার্থীদের মধ্যে গাইড বই বিতরণ করে আসছে।

বৃহস্পতিবার (২৩মার্চ) দুপুর ১২টায় পৌর সদরের কামাল কমিউনিটি সেন্টারে ওয়াইএমও ট্রাষ্টের অফিসে গাইড বই বিতরণ পূর্বক আলোচনা সভায় ওয়াইএমও ট্রাষ্টের জগন্নাথপুরের ম্যানেজার সুজন আহমদ শুভ এর সভাপতিত্বে ও এই প্রতিষ্ঠানের শিক্ষক জসিম উদ্দিনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ওয়াইএমও ট্রাষ্টের জগন্নাথপুর শাখার অর্থ সম্পাদক মো. নাহিদ আহমদ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর প্রেসক্লাবের সভাপতি জহিরুল ইসলাম লাল মিয়া, বিশেষ অতিথির বক্তব্য রাখেন রানীগঞ্জ কম্পিউটার ট্রেনিং সেন্টারের প্রতিষ্ঠাতা ও শিক্ষক গোলাম সারোয়ার, অত্র প্রতিষ্ঠানের শিক্ষক ইকবাল হোসাইন, আরো বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের সেলাই মিশিন প্রশিক্ষক মোছা. খাদিজা বেগম, সমাজ সেবক সাজু মিয়া প্রমুখ। মোট ৩১ জন শিক্ষার্থীর মধ্যে প্রায় এক লক্ষ ৪হাজার টাকা বই বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য যে, ২০১২ সাল থেকে ওয়াইএমও ট্রাষ্টের পক্ষ থেকে গরিব, অসহায় শিক্ষার্থীদের মধ্যে বই,খাতা,কলম সহ শিক্ষার্থীদের নানান অনুদান দিয়ে আসছে। পাশাপাশি ফ্রি কম্পিউটার প্রশিক্ষন ও ফ্রি সেলাই মিশিন প্রশিক্ষন দিয়ে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন