বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাতক সিমেন্ট কোম্পানির শ্রমিক কর্মচারী ইউনিয়ন সিবিএর ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মুক্তিযোদ্ধার সন্তান সাহাব উদ্দীন

সিলেট নিউজ ডেস্ক / ২৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩

ছাতক প্রতিনিধিঃ

ছাতক সিমেন্ট কোম্পানি শ্রমিক কর্মচারী ইউনিয়ন রেজীঃ নং চট্ট ১৬৬২ এর কার্যকরী পরিষদের নব নির্বাচিত ধর্ম বিষয়ক সম্পাদক হলেন বীর মুক্তিযোদ্ধা সন্তান মোঃ সাহাব উদ্দীন।
গত ১৩/০৩/২০২৩ ইং তারিখে সিবিএর কার্যকরী কমিটির নির্বাচনীর ভিত্তিতে উপ-পরিচালক মোহাম্মদ খোরশেদ আলমের স্বাক্ষরিত বার্তায় মোঃ সাহাব উদ্দীনকে দুই বছরের জন্য নতুন কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে ঘোষণা দেন।

মোঃ শাহাব উদ্দিন ছাতক উপজেলার ১নং ইসলামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পান্ডব গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের পুত্র তিনি বর্তমানে ছাতক সিমেন্ট ফেক্টরীতে কর্মরত আছেন এবং রাজনীতিতে তিনি উপজেলা যুবলীগের সাথে জরিত আছেন।
এছাড়াও তিনি বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির বাণিজ্যিক বিষয় সম্পাদকেরও দায়িত্বে রয়েছেন।

মোঃ সাহাব উদ্দিনকে সিবিএর ধর্ম বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় তিনি ছাতক সিমেন্ট কোম্পানি শ্রমিক ইউনিয়ন সিবিএর বর্তমান সভাপতি আব্দুল কোদ্দুস’সহ রেজিঃ১৬৬২ এর সকল শ্রমিক/ কর্মচারী নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে এক বিবৃতিতে তিনি বলেন,

আমাকে সিবিএর ধর্ম বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় আমি কৃতজ্ঞতা স্বীকার করছি ছাতক দোয়ারার বারবার নির্বাচিত মাননীয় সংসদ সদস্য জননন্দিত জননেতা জনাব মুহিবুর রহমান মানিক এমপি মহোদয় ও ছাতক সিমেন্ট কারখানার লিঃ সিবিএর বর্তমান সভাপতি জনাব আব্দুল কদ্দুস সাহেব সহ রেজিঃ১৬৬২এর সকল শ্রমিক/ কর্মচারী নেতৃবৃন্দের প্রতি। আমি আমার পক্ষ থেকে সকলকে অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন