শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে ভ্রাম্যমাণ আদালতে সড়ক পরিবহন আইন ও ভোক্তা অধিকার আইনে অর্থদণ্ড

সিলেট নিউজ ডেস্ক / ১৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩

বানিয়াচং, প্রতিনিধি:

হবিগঞ্জের বানিয়াচংয়ে সড়ক পরিবহন আইন ও ভোক্তা অধিকার আইনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজমুল হাসান।বানিয়াচংয়ে ভ্রাম্যমাণ আদালতে সড়ক পরিবহন আইন ও ভোক্তা অধিকার আইনে অর্থদণ্ড।।
বৃহস্পতিবার (১১ মে) বিকাল ৪ টা থেকে ২ ঘন্টা ব্যাপী বানিয়াচং উপজেলা সিএনজি স্টেশন, বানিয়াচং-হবিগঞ্জ সড়ক ও নতুন বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
এ সময় সড়ক পরিবহন আইনে রাস্তায় যত্রতত্র গাড়িপার্কিংয়ের দায়ে ২ জন চালককে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।
ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট ব্যাতিত এবং ২ জন করে সহযাত্রী নিয়ে মোটরসাইকেল চালানোর দায়ে ৬ জনকে ৫হাজার ৫’শ টাকা জরিমানা করা হয়।বানিয়াচংয়ে ভ্রাম্যমাণ আদালতে সড়ক পরিবহন আইন ও ভোক্তা অধিকার আইনে অর্থদণ্ড।।
এছাড়া নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় ও ফিটনেসবিহীন গাড়ির বিষয়ে মনিটরিং করা হয়।
নতুন বাজার এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করার দায়ে ভোক্তা অধিকার আইনে নূরানী হোটেল কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বানিয়াচং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় সূত্রে জানা যায়, ভ্রাম্যমাণ আদালত নিয়মিতই এ ধরনের অভিযান পরিচালনা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন