শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭ জন শিক্ষার্থীর শাপলা কাব অ্যাওয়ার্ড অর্জন

সিলেট নিউজ ডেস্ক / ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩

ঝলক দত্ত,শ্রীমঙ্গল প্রতিনিধি:

জাতীয় পর্যায়ে শ্রেষ্ট শ্রীমঙ্গল উপজেলার চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭ জন শিক্ষার্থী স্কাউটের সর্বোচ্চ পদক শাপলা কাব অ্যাওয়ার্ড অর্জন করেছে।

সিলেট অঞ্চলের মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০২১ সালের স্কাউটের সর্বোচ্চ পদক জাতীয় শাপলা কাব অ্যাওয়ার্ড পেয়েছেন ৭ জন শিক্ষার্থী। বাংলাদেশ স্কাউটস এর ওয়েবসাইটে সম্প্রতি এ ফলাফল প্রকাশ করা হয়েছে। সিলেট বিভাগে একক ইউনিট হিসেবে সর্বোচ্চ উত্তীর্ণ হয়েছে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার জাতীয় শ্রেষ্ঠ চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭ জন কাব শিক্ষার্থী।

শাপলা কাব অ্যাওয়ার্ড প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন হলোঃ .১.ঐত্রেয়ী দেব স্তুতি, ২.ফাহিম জালাল জিসান, ৩.আনুষ্কা সরকার, ৪. নিশাত তাসনিম আনিকা, ৫.অর্পিতা গোস্বামী অপি, ৬. পলি চৌধুরী, ৭. ফারিহা জালাল জ্যোতি।
শ্রীমঙ্গল রামকৃষ্ণ মিশন রোডে অবস্থিত জাতীয় শ্রেষ্ঠ
চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদারের নেতৃত্বে ইউনিট লিডার হিসেবে দ্বায়িত্ব পালন করেন মোঃ আবুল কাশেম ও অনিতা দেব।
চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদার বলেন, স্কাউট শিক্ষার্থীদের শৃঙ্খলিত জীবন গঠনের শিক্ষা দেয়। পাঠ্য শিক্ষার পাশাপাশি এ শিক্ষা শিশু-কিশোরদের আত্মপ্রত্যয়ী, পরোপকারী, আত্মনির্ভরশীল ও দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করে। আমি তাদের মঙ্গল কামনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন