শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুর স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে যুক্তরাজ্যে মত-বিনিময় সভা অনুষ্ঠিত

সিলেট নিউজ ডেস্ক / ৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩

রনি মিয়া, স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গত( ৩০ মে ) যুক্তরাজ্যের পূর্বলন্ডনে একটি রেষ্টুরেন্টে এক মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মত-বিনিময় সভায় বিদ্যালয়ের প্রবীণ ছাত্র আব্দুল আজিজুর রহমান চৌধুরী সভাপতিত্ব ও মির্জা জুয়েল আমিন এর পরিচালনা এতে বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী- জুবায়ের আহমদ হামজা, আশিকুল হক, কবি আব্দুল মুক্তার মুকিত, শায়েখ এম রহমান, সাজ্জাদ আলী, আব্দুল সত্তার, মতচ্ছির আলী, মির্জা কামরান, বশির আহমদ, তাইফ সারাওয়ার কলিন, সাজিদুর রহমান ও মির্জা সুহেল আমিন প্রমূখ।

সভায় গৃহীত হয়- বিদ্যালয়ের ইতিহাস ঐতিহ্য নিয়ে বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের স্মৃতিচারন মূলক লিখা নিয়ে একটি স্বারকগ্রর্ন্ত প্রকাশ করা হবে। ২০২৬ সালের ৫ জানুয়ারি সোমবার লন্ডনে উদযাপন করা হবে জন্মশতবার্ষিকী অনুষ্ঠান।

বক্তারা উল্লেখ করেন- কিছু সংখ্যক সার্থলোভী মহল দেশে বিদেশে অপপ্রচার চালিয়ে বিভ্রান্তির সৃষ্টি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। বক্তারা আরো বলেন কুচক্রি মহলের কথায় কর্নপাত না করার জন্য সকলের প্রতি অনুরোধ ।

সকলের সর্ব সম্মতিক্রমে ৩১ জন সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির নাম ঘোষণা করা হয়। আহবায়ক জুবায়ের আহমদ হামজা, যুগ্ম আহ্বায়ক মির্জা জুয়েল আমিন, আশিকুল হক, শায়েখ এম রহমান, আব্দুল মুক্তার মুকিত, তাইফ সারাওয়ার কলিন, মতচ্ছির আলী, সাজিদুর রহমান, মির্জা কামরান, সাজ্জাদ আলী, বশির আহমদ সহ ৫১ জন যুগ্ম আহ্বায়ক কমিটি ঘোষণা ও ৩০১ জন সদস্য সহ নাম অন্তর্ভুক্ত করা হয়।

বহির বিশ্বে সকলের সহযোগিতায় জন্মশতবার্ষিকী পালন ও বাংলাদেশ সহ পালন করার উদ্যোগ নেওয়া হয়েছে। সভাপতি আব্দুল আজিজু চৌধুরী সকলকে ধন্যবাদ জানিয়ে সভার কাজ সমাপ্তি ঘোষণা করেন।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন