শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মসজিদের দেয়ালে বেনার লাগিয়ে গান বাজনার আয়োজন করায় সোনার বাংলা আদর্শ ক্লাবে প্রতিবাদ

সিলেট নিউজ ডেস্ক / ১৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩

সিলেট নিউজ ডেস্ক :

মৌলভীবাজার সদর উপজেলার ০১ নং খলিলপুর ইউনিয়নের সাটিয়া গ্রামে হয়রত মদরিছ শাহ (রঃ) মাজার প্রঙ্গনে মসজিদের দেয়ালে বেনার লাগিয়ে গান বাজনা করায় সোনা বাংলা আদর্শ ক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

সোনার বাংলা আদর্শ ক্লাবের সভাপতি মুনাইম আহমেদ সাধারন সম্পাদক হাফিজ জুবায়ের আহমেদ এক যৌথ বিবৃতিতে এ প্রতিবাদ যানান।

প্রতিবাদে তারা বলেন- এদেশের মানুষ সরলপ্রাণ ও ধর্মভীরু। এদেশের মানুষের অন্তরে পীর-ওলী-আউলিয়াদের প্রতি যথেষ্ট ভক্তি ও শ্রদ্ধা রয়েছে।

আর সে ভক্তি ও শ্রদ্ধাকে পুঁজি করে একশ্রেণীর সুবিধাবাদী, অসাধু, ভন্ড ধর্মব্যবসায়ীরা সাধারণ মানুষের অর্থকড়ি কেড়ে নিচ্ছে। সাথে সাথে ঈমানটাকেও।

মাজারকে তারা একটা লাভজনক ব্যবসা প্রতিষ্ঠানে পরিণত করেছে।

ওরশে গান-বাজনা, মদ-জুয়াসহ শিরকী কাজ ছাড়া আর কিছুই নেই। এগুলা একটি ইসলামি রাষ্ট্রে এভাবে চলতে দেয়া যায়-অতি অবিলম্বে এদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানাচ্চি, যদি এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করা হয় তাহলে এলাকা সামাজিক-সাংস্কৃতিক ইসলাম প্রিয় জনতা হাত থেকে এদের রক্ষা করা যাবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন