শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তার শিক্ষার মানোন্নয়ন কাজ করে যাচ্ছি- প্রবাসী কমিউনিটি নেতা খসরু 

Coder Boss / ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুন, ২০২৩

আব্দুল গফফার চৌধুরী খসরু’র সাথে জৈন্তাপুর ট্রাকচালক উপ-কমিটির মতবিনিময়

 

জৈন্তাপুর উপজেলা প্রতিনিধি:

জৈন্তাপুর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে দাতা সদস্য শিক্ষানুরাগী প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল গফফার চৌধুরী খসরু বলেছেন ,আমি জৈন্তা মায়ের সন্তান,এই মাটিতে জন্ম নিয়ে সদূর প্রবাসে থেকে জৈন্তাপুরের শিক্ষার মানোন্নয়ন কাজ করে যাচ্ছি,উপজেলার অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠান ঘুরে বেড়িয়েছি আমরা সাধ্যের মধ্যে সহযোগিতা করে যাচ্ছি। পাশাপাশি সর্বস্তরের মানুষ,প্রতিষ্ঠান, পেশাজীবি সংগঠনের খোঁজ নিয়মিত রাখছি । ট্রাক, পিকআপ কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন জৈন্তাপুরের সকল শ্রমিক ভাইদের আমি শ্রদ্ধা জানাই।আমি বিশ্বাস করি বর্তমান শিল্পায়ন ও নগরায়ণের যুগে পরিবহন সেক্টর অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। আর এই সেক্টরকে জীবন বাজি রেখে এগিয়ে নিয়ে যাচ্ছে ট্রাক চালক শ্রমিকরা। দেশের অর্থনৈতিক চাকার অগ্রগতিতে তারা জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছে ।আজকের এই জৈন্তাপুরে অর্থনৈতিক অগ্রগতিতে ট্রাক শ্রমিকদের ভূমিকা অপরিসীম। আমি জৈন্তাপুর বাসীর জন্য কাজ করে যেতে চাই। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা বাসী আমাকে তাদের প্রতিনিধি হওয়ার সুযোগ দিলে আমি উপজেলা বাসীর জন্য আরো বেশি কাজ করার সুযোগ পাব।

সিলেট জেলা ট্রাক,পিকআপ,কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নজ রেজি নং চট্ট- ২১৫৯ এর অন্তর্ভুক্ত জৈন্তাপুর উপজেলা উপ কমিটি আয়োজিত আলোচনা সভা ও য়সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

 

এসময় তিনি সদ্য প্রয়াত সংগঠনটির সাবেক সভাপতি মরহুম আশিকুর রহমান সহ নিহত সকল শ্রমিকনেতাদের রূহের মাগফিরাত কামনা করেন এবং তাকে সম্মানিত করার জন্য জৈন্তাপুরের সকল ট্রাকচালক শ্রমিক সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামাল আহমেদ,সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান মুন্না, বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি আলি আকবর,সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, জৈন্তাপুর উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক কুতুবউদ্দিন, শাহীনূর রহমান,জৈন্তাপুর প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক শাহজাহান কবির খান, উপ কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, শ্রমিক নেতা মঈন উদ্দিন,আলমগীর হোসেন, আ মান্নান, আরব আলি,বদরুল ইসলাম,স্বপন মিয়া,মাহমুদ হোসেন,মুজিবুর রহমান,সিরাজ মিয়া,সেলিম আহমেদ সহ উপজেলার বিভিন্ন ইউনিট থেকে আগত শ্রমিক সদস্যাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন