শিরোনাম
জগন্নাথপুরে ডিবির অভিযানে ৭০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২ যুক্তরাজ্যের লন্ডন ওয়েষ্ট মিনিষ্টার ফরেন কমনওয়েলথ অফিসের সামনে ফাইট ফর রাইট ইন্টারন্যাশনাল কর্তৃক আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ করা হয় দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিজয় বিজয় ছাএ ও যুব ঐক্য পরিষদের পরিষদের ২০২৩-২০২৫ সনের কার্যকরী কমিটি গঠন

সিলেট নিউজ ডেস্ক / ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১০ জুন, ২০২৩

সিলেট নিউজ ডেস্ক :

গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জ বিজয় ছাএ ও যুব ঐক্য পরিষদ কায়স্থগ্রামের দ্বিতীয় বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় স্হানীয় কার্যালয়ে। বিজয় ছাএ ও যুব ঐক্য পরিষদের উপদেষ্টা ও কার্যকরি পরিষদের সদস্য বৃন্দের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে সভাপতি মুশাহিদ আহমদ ইমন চলতি কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। প্রথম অধিবেশনে।

দ্বিতীয় অধিবেশনে :
আগামি ২০২৩_২০২৫ সনের জন্য ৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।
উপস্তিত সকলের সম্মতিক্রমে এম,এ সামাদ কে সভাপতি,
জুনেদ আহমদ রাফি কে সাধারন সম্পাদক সাইফুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ কে অর্থ সম্পাদক ও নাহিদ আহমদ কে প্রচার সম্পাদক করে ৫ সদস্যর আংশিক কমিটি ঘোষণা করা হয়। আগামি ২ সপ্তাহের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠন করার দায়িত্ব দেওয়া হয় নবাগত কমিটিকে।
৯ জুন শুক্রবার বিকাল ৪ ঘটিকায় সময় সংগঠনের নিজ কার্যালয়ে অনুষ্ঠিত হয় ।

এদিকে বিজয় ছাএ ও যুব ঐক্য পরিষদের অন্যতম অঙ্গীকার হচ্ছে শিক্ষা ঐক্য শান্তি মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কায়স্থগ্রাম হজরত শাহজালাল (র:)কেন্দ্রীয় জামেমসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও উক্ত সংগঠনের প্রধান উপদেষ্টা জানাব জাহাঙ্গীর কবির মাহমুদ. সাধারণ সম্পাদক শেখ সাইদুর রহমান দুলাল সহ সভাপতি বেলায়েত হোসেন বেলাল
বিমান বাহিনীর ওয়ারেন্ট অফিসার অব: তমজিদ আলী,ইন্জিনিয়ারি লিটন আহমদ, ইন্জিনিয়ারিং নুরুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন