শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সিসিক নির্বাচন: স্মার্ট ও আধুনিক ওয়ার্ড গঠনে কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট আফছর আহমদের ইশতেহার ঘোষণা

Coder Boss / ১১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১১ জুন, ২০২৩

নিউজ ডেস্ক: একটি স্মার্ট ও আধুনিক ওয়ার্ড গড়তে নানা অগ্রাধিকার পরিকল্পনার কথা জানিয়ে সিলেট  সিটি করপোরেশনের ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ এডভোকেট আফছর আহমদ  ২৩ দফা স্বপ্নযাত্রা ইশতেহার ঘোষণা করেছেন। শনিবার  (১০ জুন সন্ধ্যায়)  নগরীর মেজরটিলা ইসলামপুর এলাকায় এক মতবিনিময় সভায় এ ইশতেহার ঘোষণা করেন তিনি।

 

লিখিত ইশতেহারে কাউন্সিলর প্রার্থী এডভোকেট আফছর আহমদ  বলেন, আগামী ২১ জুন আমি টিফিন ক্যারিয়ার  মার্কা নিয়ে নির্বাচিত হলে।

১. ওয়ার্ডে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা। ২. আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা।৩. সবার জন্য শিক্ষা নিশ্চিত করা। ৪. মা ও শিশুর প্রাথমিক চিকিৎসা ব্যবস্থা ।৫. রাস্তার বাতি নিশ্চিত করা।৬. মশা নিধন। ৭. শিশুদের জন্য মিনি পার্ক স্থাপনা করা। ৮. ফুটপাতের সৌন্দর্য বর্ধন।৯. মাদক নিয়ন্ত্রণ ও চাঁদাবাজি বন্ধ করা। ১০. যানজট নিরসন ।১১. নারীর নিরাপত্তা নিশ্চিত করা। ১২. সন্ত্রাস ও ছিনতাই প্রতিরোধ। ১৩. মানসিক স্বাস্থ্য ও শারীরিক বিকাশে সুযোগ বৃদ্ধি। ১৪. ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে সহায়তা করা।১৫. পানির ব্যবস্থা। ১৬, দ্রুতগতি সম্পন্ন ইন্টারনেট সুবিধা। ১৮. ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন । ১৯. ওয়ার্ডে সুষম উন্নয়ন কার্যক্রম পরিচালনা করা। ২০. একটি বালিকা বিদ্যালয় স্থাপন করা। ২১. আলোচনার মাধ্যমে অনাকাঙ্ক্ষিত বিরোধ নিষ্পত্তি। ২২. যুব ও নারী পুরুষদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা। ২৩. দুর্যোগে মোকাবলোয় সার্বক্ষণিক পাশে থাকা।

তিনি আরো বলেন এ কাজগুলো কোনো উচ্চ বিলাস নয়, জরুরি প্রয়োজন। আপনাদের সহযোগিতা পেলে বাস্তবায়ন করা অবশ্যই সম্ভব। সবচেয়ে বড় কথা হলো একটি স্মার্ট ও আধুনিক  ওয়ার্ড তৈরি করতে নাগরিকদের প্রয়োজনীয় সেবা নিশ্চিত করতে আমি সদা সচেষ্ট থাকব।  পরিশেষে আপনারা আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করলে আমি সুখে দুঃখে পাশে থেকে উপরোক্ত কাজগুলি বাস্তবায়ন করব, এবং নাগরিক অধিকার বাস্তবায়নে সর্বোচ্চ গুরুত্ব দিব ইনশাআল্লাহ। মহান আল্লাহ যেন আমাকে তৌফিক দান করেন, আমিন। আমি সকলের দোআ ও সহযোগিতা কামনা করছি। আপনাদের দোয়া ও রায় প্রত্যাশী এডভোকেট মোঃ আফছর আহমদ, সাবেক চেয়ারম্যান খাদিমপাড়া ইউনিয়ন সদর সিলেট।

এলাকার প্রবীণ মুরব্বির লোকমান মিয়ার সভাপতিত্বে বৈরী  আবহাওয়া বৃষ্টি  উপেক্ষা করে শতশত নারী পুরুষ যুবসমাজ কর্মী সমর্থকরা মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন