শিরোনাম
দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট জৈন্তাপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  (অব:) শিক্ষক-শিক্ষিকাদের সংবর্ধনা অনুষ্ঠান  জৈন্তাপুর মডেল থানা কর্তৃক তিনশত বস্তা ভারতীয় চিনি আটক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

গুয়ারেখা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেল ফারজানা আক্তার

সিলেট নিউজ ডেস্ক / ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১২ জুন, ২০২৩

জাকির হোসেন,বানারীপাড়া :

নেছারাবাদ উপজেলার গুয়ারেখা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ফারজানা আক্তার দিবা। সে স্বরূপকাঠি উপজেলা আওয়ামীলীগের বর্তমান প্রস্তাবিত কমিটির একজন সদস্য। ফারজানা আক্তার সদ্য প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব সিকদারের জেষ্ঠ্যপুত্র ইঞ্জিনিয়ার পলাশ সিকদারের স্ত্রী।

শুক্রবার (৯ জুন) রাতে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় তাকে ওই মনোনয়ন দেয়া হয়।দলীয় প্রার্থী হিসেবে ফারজানার নাম প্রকাশ হলে এটাকে দলীয় চমক হিসেবে দেখছেন অনেক নেতা।

গত ৫ এপ্রিল ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ওই ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব সিকদারের মৃত্যুতে ওই পদটি শুন্য হয়। আব্দুর সিকদার এর মৃত্যুতে পদটি শুন্য হওয়ায় আওয়ামীলীগ থেকে সাবেক চেয়ারম্যান সহ কয়েক জনের নাম শোনা যাচ্ছিল উপনির্বাচনে দলীয় মনোনয়নের জন্য । তবে এদের মধ্যে ছিলনা ফারজানার নাম।ঘোষণার পরপরই গোটা ইউনিয়ন জুড়ে উৎসাহ এবং উদ্দীপনা লক্ষ্য করা গেছে। এবং প্রয়াত চেয়ারম্যান রব সিকদারের অনুসারীদের মধ্যে আনন্দ বন্যা বয়ে যাচ্ছে।

এ ব্যাপারে প্রার্থী ফারজানা আক্তার দিবা বলেন, আমার প্রয়াত শ্বশুর একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। দেশকে স্বাধীন করতে যেমন যুদ্ধ করেছেন ঠিক তেমনি চেয়ারম্যান নির্বাচিত হয়ে গুয়ারেখা ইউনিয়নের উন্নয়নকল্পে মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে গেছেন। শ্বশুরের অসমাপ্ত কাজ সম্পন্ন করা এবং ইউনিয়নকে সন্ত্রাস,মাদক ও দুর্নীতি মুক্ত একটি আধুনিক যুগোপযোগী ও মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলা। ইউনিয়ন পরিষদে এসে এই ইউনিয়নের কোন মানুষকে কোন কাজের জন্য কারও কাছে ধর্ণা ধরতে হবে না এবং ইউনিয়ন পরিষদের মাধ্যমে সেবা নিতে কোন প্রকার হয়রানি, অনিয়ম ঘুষ ও দুর্নীতির স্বীকারও হতে হবে না। সময়ের কাজ সঠিক সময়েই সম্পন্ন করার জন্য জোর তাগিদ দিবো। তিনি আরও বলেন, অসম্পন্ন কাজ সম্পন্ন করতে হলে জনগণের ভালোবাসা প্রয়োজন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা,বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ভিশন-২০৪১ সফল করার লক্ষ্যে ইউনিয়নের নেতা’কর্মীদের নিয়ে দিন রাত কাজ করে যাবো এবং সর্বস্তরের জনসাধারণের সেবার মান বৃদ্ধি করে গুয়ারেখা ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো এ আশা নিয়েই আমার নির্বাচনে আশা।

নেছারাবাদ উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, ওই ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের তারিখ ১৮ জুন, বাছাইয়ের তারিখ ১৯ জুন, প্রত্যাহার ২৫ জুন এবং ভোটগ্রহণ ১৭ জুলাই অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন