শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেট গ্যাস ফিল্ডে বঙ্গবন্ধুর ছবিতে কাঁদা লেপন- প্রতিবাদের ঝড়

Coder Boss / ৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩

নিউজ ডেস্ক:বঙ্গবন্ধুর ছবিতে কাদা লেপন। সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড।

 

আজ বুধবার (১৪ জুন) সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের   কাঁদা মাখা  অবস্থায় একটি ছবি  প্রচার হয়েছে।

 

একটি সরকারি প্রতিষ্টানে এভাবে স্বাধীনতার স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিতে কাঁদা লেপন কিছু তেই মেনে নিতে পারছে না স্থানীয় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা।  তারা বলছে সরকারি প্রতিষ্টানে এত বড় একটি ঘটনা গ্যাস ফিল্ড প্রশাসন ও কর্মচারি লীগ সিবিএ’র এখন পর্যন্ত কোন প্রতিক্রীয়া পাওযায় নি। এঘটনা নিয়ে উত্তপ্ত হয়ে উঠছে তৃণমূল নেতাকর্মীরা।

খোজ নিয়ে জানাযায় সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড  চিকনাগুল ইউনিয়নের পানিছড়াস্থ প্রধান কার্যলয়ের অফিসার ক্লাবের সামনে রাখা একটি ফেন্টুনে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি কাদা মাখিয়ে দেয়া হয়েছে। যা অত্যন্ত নিন্দনীয় দুঃখের বিষয়।

এঘটনানা কেন্দ্র সরকারি দলীয় নেতাকর্মীরা ফেইসবুকে নিন্দা ও প্রতিবাদের ক্ষোভ জানিয়ে বিষয়টি তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে  শান্তির দাবি জানিয়েছন তাঁরা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন