শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

পর্যটন নগরী শ্রীমঙ্গলের সৌন্দর্যবর্ধনে রাস্তার দুইপাশে কৃষ্ণচূড়া ও রাধাচুড়ার চারা রোপন করা হয়

সিলেট নিউজ ডেস্ক / ৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩

ঝলক দত্ত,শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

পর্যটন নগরী শ্রীমঙ্গলের সৌন্দর্যবর্ধন ও পরিবেশ রক্ষায় উপজেলা প্রশাসন শ্রীমঙ্গলের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়েছে।
শনিবার (২৪ জুন) সকাল ১১ ঘটিকায় শ্রীমঙ্গল টি রিসোর্ট এন্ড মিউজিয়ামে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে ও শিক্ষক জহর তরপদারের সঞ্চালনায় কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক চীফ হুইপ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জগৎজ্যেতি ধর শুভ্র,পিডিইউ ডাইরেক্টর রফিকুল ইসলাম, ফিনলে টি কোম্পানীর ডিজিএম জিএম শিবলি, জেরিন চা বাগানের জিএম সেলিম রেজা, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, বীর মুক্তিযোদ্ধা কুমুদ রঞ্জন দেব, বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন ছমরু, ভিক্টোরিয়া উচ্চ বিদালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী, কালীঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রানেশ গোয়ালাসহ শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।
বৃক্ষরোপর কর্মসূচিতে ভানুগাছ রোডস্থ বিটিআরআই রাস্তার সম্মুখ হতে টি রিসোর্ট এন্ড মিউজিয়াম পর্যন্ত ১ কিলোমিটার রাস্তার দুপাশে এক হাজার কৃষ্ণচূড়া ও রাধাচুড়া ফুল গাছের চারা রোপন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন