শিরোনাম
হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট জৈন্তাপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  (অব:) শিক্ষক-শিক্ষিকাদের সংবর্ধনা অনুষ্ঠান  জৈন্তাপুর মডেল থানা কর্তৃক তিনশত বস্তা ভারতীয় চিনি আটক জৈন্তাপুর প্রেসক্লাব সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী পলিনা রহমান
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন মাস্টার রওশন

Coder Boss / ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ জুন, ২০২৩

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদের  আন্তরিক শুভেচ্ছা অভিনন্দন  জানিয়েছেন চিকনাগোল ইউনিয়ন যুব সংঘ ও চিকনাগোল ট্রাস্ট,  ফ্রেন্ডশীপ বিজনেস গ্রুপ, দ্যা প্রাইম বুলেটিন অনলাইন টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ী এবং সমাজ সেবক মাস্টার রওশন।

এক বার্তায় তিনি ,বলেন, এই আনন্দঘন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্ এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক।

তিনি আরও  বলেন, আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় কাজে এগিয়ে আসি। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই।মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের মধ্য দিয়ে আমরা যেনো আমাদের ভবিষ্যৎ জীবন পরিচালনা করতে পারি।

 

মহান আল্লাহ্ যেন আমাদের সকল বিশ্ব মুসলিমদের পশু কোরবানি কে কবুল করেনএবং আশা রাখি সকলের কোরবানি যেনো আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য হয়। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশির জোয়ার,ঈদ মানে সহমর্মিতা ও সহযোগিতার অপূর্ব বন্ধন, এই ঈদ আনন্দ ও উৎসব সবার জীবনে খুশির বন্যা নিয়ে আসুক।

 

সবাইকে ঈদ মোবারক শুভেচ্ছা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন