শিরোনাম
দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট জৈন্তাপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  (অব:) শিক্ষক-শিক্ষিকাদের সংবর্ধনা অনুষ্ঠান  জৈন্তাপুর মডেল থানা কর্তৃক তিনশত বস্তা ভারতীয় চিনি আটক
বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলে মহিষ বহনকারী পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ১টি মহিষের মৃত্যু ও ৩টি মহিষ আহত

সিলেট নিউজ ডেস্ক / ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ জুন, ২০২৩

ঝলক দত্ত,শ্রীমঙ্গল প্রতিনিধি:

শ্রীমঙ্গলে মহিষ বুঝাই একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে স্পটে বড় একটি মহিষ মারা যায় এবং গুরুতর আহত হয়েছে আরও ৩টি মহিষ।
সোমবার (২৫ জুন) রাত সাড়ে ৩টায় শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডের ২নং পুল এলাকায় দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানান, সোমবার ভোর রাতে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার থেকে কোরবানির পশু (মহিষ বিক্রির জন্য নরসিংদী জেলার রায়পুরার মোহাম্মদ আলী নামের এক ব্যবসায়ী শ্রীমঙ্গল সড়ক দিয়ে নরসিংদীর কোরবানির পশুর হাটে নিয়ে যাচ্ছিলেন। শ্রীমঙ্গল শহরে প্রবেশ করে মৌলভীবাজার রোড এলাকায় আসা মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে ২নং পুলের সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে পিকআপের। এতে মহিষ বুঝাই পিকআপ থেকে মহিষগুলো উলটে পড়ে একটি মহিষ ঘটনাস্থলে মারা যায়। গুরুতর একটির অবস্থা খারাপ দেখে জবেহ করা হয় এবং আরও দুইটি আহত অবস্থায় আছে। তবে একটি সুস্থ আছে বলেও জানিয়েছেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী স্থানীয় এক প্রহরী জানান, ছোট্ট এই পিকআপে বড় বড় ৫টি মহিষ ছিল। চালকের অসতর্কতায় হঠাৎ বৈদ্যুতিক খুুঁটির সঙ্গে পিকআপটি ধাক্কা লেগে মহিষ বুঝাই পিকআপটি দুর্ঘটনার শিকার হয়। চালকের বাড়ি মৌলভীবাজারের টেংরা এলাকায় বলে জানা যায়।
দুর্ঘটনার খবর পেয়ে শ্রীমঙ্গল থানার পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন